ঢাকা, বাংলাদেশ

বুধবার, আশ্বিন ৩১ ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪

English

রাজনীতি

ভিডিও ভাইরাল, ছাত্রদল সভাপতিকে অব্যাহতি

উইমেনআই প্রতিবেদকঃ

প্রকাশিত: ১১:২৯, ১৪ অক্টোবর ২০২৪

ভিডিও ভাইরাল, ছাত্রদল সভাপতিকে অব্যাহতি

সংগৃহীত ছবি

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে এক নারীর বিচার দাবি করা একটি ভিডিও ভাইরাল হলে গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতি ইমরান হোসেন শিশিরকে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

রোববার (১৩ অক্টোবর) ছাত্রদলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত একটি পত্রে তাকে অব্যাহতি প্রদান করা হয়।


ওই পত্রে বলা হয়েছে, জাতীয়তাবাদী ছাত্রদল, কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক, সাংগঠনিক শৃঙ্খলাভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গাজীপুর জেলা শাখার সভাপতি ইমরান হোসেন শিশিরকে সাংগঠনিক পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো। ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিন নাছির আজ এই সিদ্ধান্ত অনুমোদন করেন।

ইমরান হোসেন শিশির গাজীপুরের কাপাসিয়া সদরের সাফাইশ্রী এলাকার আব্দুর রশিদ মাস্টারের ছেলে। তার এক প্রতিবেশী নারীর ৩ মিনিট ৪১ সেকেন্ডর একটি ভিডিও রোববার সকাল থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যায়, ওই নারী ইমরান হোসেন শিশিরের সঙ্গে তার প্রায় ছয় বছর থেকে প্রেমের সম্পর্কের কথা জানান। এরই মধ্যে তারা দুজন ভারতে ৯ দিন এবং কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় ঘুরতে গিয়ে একসঙ্গে আবাসিক হোটেলে রাত্রি যাপন করেছেন। এমনকি এ তাদের শারীরিক সম্পর্কের ফলে একাধিকবার ওই নারী গর্ভবতী হলে শিশিরের চাপে গর্ভপাত করতে বাধ্য হয়েছেন উল্লেখ করেন।

এতদিন পর্যন্ত ওই নারীকে বিয়ের আশ্বাস দিলেও গত ৫ আগস্টের পর থেকে শিশির ওই নারীর সঙ্গে সর্ম্পক ছিন্ন করে নানা রকমের ভয়ভীতি দেখাচ্ছেন বলে অভিযোগ করেন। ফলে তিনি বাধ্য হয়ে কেন্দ্রীয় ছাত্রদল নেতাদের কাছে অভিযোগ করেছেন বলে জানান ওই নারী।

এদিকে গতকাল রোববার ওই নারী শ্রীপুরের রাজেন্দ্রপুর এলাকায় সংবাদ সম্মেলন করে তার বক্তব্যসম্বলিত ওই ভিডিও সুপার এডিট করে বানানো হয়েছে বলে দাবি করেন এবং এর সঙ্গে জড়িতদের বিচার দাবি করেন। তবে শিশিরের চাপে পড়ে ওই নারী এ সংবাদ সম্মেলন করতে বাধ্য হয়েছেন বলে অনেকেই মনে করেন।

//এল//

মার্কিন ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আমন্ত্রণ প্রধান উপদেষ্টার

ডিম-তেল আমদানিতে শুল্ক কমানোর সিদ্ধান্ত সরকারের

ডেঙ্গুতে নতুন মৃত্যু ৮, আক্রান্ত ১১০৮ জন

৪৩তম বিসিএসের গেজেট প্রকাশ

সাবেক এমপি সাইফুজ্জামান ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পরিদর্শন শেষে যা বললেন আইন উপদেষ্ট

শনিবার আবার রাজনৈতিক দলগুলোর সঙ্গে বসছেন প্রধান উপদেষ্টা

শপথ নিলেন পিএসসির নতুন চেয়ারম্যান ও সদস্যরা

হাথুরুসিংহেকে বরখাস্ত, নতুন কোচ ফিল সিমন্স

ভারতে তসলিমার রেসিডেন্স পারমিটের মেয়াদ শেষ

ইসলামী ব্যাংকের শরীআহ সুপারভাইজরি কমিটির সভা

৪.২৫ পেয়েছেন গুলিতে নিহত সেই নাফিসা

বৃহস্পতিবার থেকে ট্রাইব্যুনালে বিচারকাজ শুরু: তাজুল ইসলাম

‘সিন্ডিকেটের হোতাদের বিশেষ ক্ষমতা আইনে গ্রেপ্তার করা হবে’

বেনাপোল দিয়ে আমদানি-রপ্তানি শুরু