ঢাকা, বাংলাদেশ

রোববার, আষাঢ় ২৩ ১৪৩১, ০৭ জুলাই ২০২৪

English

লাইফস্টাইল

স্ত্রী স্বামীর কাছে যে ৫ বিষয় গোপন রাখেন 

উইমেনআই২৪ প্রতিবেদক:

প্রকাশিত: ১৪:১৩, ২৪ নভেম্বর ২০২৩; আপডেট: ১৪:১৪, ২৪ নভেম্বর ২০২৩

স্ত্রী স্বামীর কাছে যে ৫ বিষয় গোপন রাখেন 

প্রতীকি ছবি:

স্বামী-স্ত্রীর সম্পর্ক বন্ধুর মতো হবে। একজন আরেকজনকে সব কথা অকপটে বলতে পারবেন। পারস্পরিক স্বচ্ছতা থাকতে হবে, যেন সহজেই একজনের মনের কথা অন্যজনকে বলা যায়। তাহলেই সম্পর্ক মধুর হবে। কিন্তু তারপরও কিছু বিষয়ে কখনোই স্বামীকে বলতে চান না স্ত্রীরা। চলুন জেনে নিই স্বামীর কাছে যে ৫ বিষয় গোপন রাখেন স্ত্রী।

১. একজন স্ত্রী কখনও তার স্বামীকে কিছু কথা বলেন না এবং সারা জীবন গোপন রাখেন। কিন্তু স্ত্রীর লুকানো জিনিস স্বামী-স্ত্রীর পবিত্র সম্পর্কের ওপর কোনও নেতিবাচক প্রভাব ফেলে না, বরং তাদের সম্পর্ক আরও মজবুত হয়। তাহলে চলুন জেনে নেওয়া যাক সেই জিনিসগুলো সম্পর্কে, যা একজন স্ত্রী কখনও তার স্বামীকে বলেন না।

২. মহিলারা তাদের স্বামীকে প্রাক্তন প্রেমিক বা আগের সম্পর্কের কথা বলেন না। কারণ স্বামীরা কখনই সহ্য করতে পারে না যে তার স্ত্রীর জীবনে আগে কেউ ছিলেন।

৩. স্ত্রীকে ঘরের লক্ষ্মী বলা হয়, তার কাছে কিছু টাকা থাকলে তিনি অবশ্যই কিছু সঞ্চয় করবে এবং প্রয়োজনের সময় স্ত্রীর সঞ্চয় করা টাকাই স্বামীর কাজে লাগে। স্ত্রীরা এই সঞ্চয়গুলি তাদের স্বামীদের কাছ থেকে লুকিয়ে রাখেন।

৪. স্ত্রীরা কখনই তাদের স্বামীদের বলেন না যে তারা কী ধরণের রোম্যান্স চান এবং তাদের ইচ্ছা কী। বিবাহিত নারীদের নিজস্ব ফ্যান্টাসি জগত আছে। বিয়ের আগে ও পরে কেমন হবে সেই স্বপ্ন দেখেছেন তারা। চাণক্যের নীতি বলে যে বেশিরভাগ মহিলারা বিয়ের পরে তাদের স্বামীদের সেই স্বপ্নটি সম্পর্কে জানান না।

৫. মহিলারা অসুস্থ হয়ে পড়লে তাদের স্বামীর কাছ থেকে তা গোপন করেন। সাধারণ শরীর খারাপের কথা বলে চান না। মহিলারা তাদের আত্মীয় বা প্রতিবেশীদের সঙ্গে পারিবারিক সমস্যার কথা শেয়ার করেন। কিন্তু স্বামীকে তিনি এই বিষয়ে কিছু জানান না।

//জ//

কোটা বাতিল আন্দোলনের যৌক্তিকতা নেই: প্রধানমন্ত্রী

আমরা সৎ থাকলে দুর্নীতি হওয়ার সুযোগ কম : সেতুমন্ত্রী

তিস্তার পানি বিপৎসীমার কাছাকাছি

ফের গাজার স্কুলে ইসরায়েলের বিমান হামলা, নিহত ১৬

কলকাতায় নতুন সিনেমা মুক্তি প্রসঙ্গে যা বললেন মিথিলা

কোপার সেমিফাইনাল কবে, কোথায়, কখন

যুক্তরাষ্ট্রে জন্মদিনের পার্টিতে বন্দুকধারীর গুলিতে নিহত ৪

ছাগলকাণ্ডের পর সরিয়ে ফেলেন ৮ কোটি 

রথযাত্রা আজ, হাতে সময় নিয়ে বের হওয়ার পরামর্শ পুলিশের

ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন

টরন্টো তে জামিল চৌধুরীর ৯০তম জন্মদিন পালন

চীন সফরে হতে পারে যেসব সমঝোতা সই

কোটা বাতিলের দাবিতে আজ সারা দেশে সড়ক অবরোধ

ব্রাজিলকে হারিয়ে সেমিফাইনালে উরুগুয়ে

কোটা বাতিল করেছেন আদালত, সরকারের কিছু করার নেই