ঢাকা, বাংলাদেশ

রোববার, ভাদ্র ২৪ ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪

English

বিনোদন

শাকিবকে নিয়ে ফের বাগ্‌যুদ্ধে অপু-বুবলী

উইমেনআই প্রতিবেদকঃ

প্রকাশিত: ১২:৩৩, ৪ জুলাই ২০২৪

শাকিবকে নিয়ে ফের বাগ্‌যুদ্ধে অপু-বুবলী

সংগৃহীত ছবি

বর্তমান ঢালিউড অভিনেতা শাকিব খানকে নিয়ে শবনম বুবলী ও অপু বিশ্বাসের মধ্যে কথার লড়াই কখনো শেষ হওয়ার নয়। মাঝে মাঝে বিরতি থাকলেও ফের আক্রমণ-পাল্টাআক্রমণ করতে দেখা যায় তাদের। এবার দুই অভিনেত্রী একে-অপরকে ব্যক্তিগত আক্রমণ করতে ব্যবহার করলেন তির্যক ভাষা। 

সম্প্রতি পরিচালক মোহাম্মদ ইকবালের সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন শবনম বুবলী। এর কারণ হিসাবে তিনি জানিয়েছেন, শাকিব খানের নামে আপত্তিকর মন্তব্য করার জন্যই সেই সিনেমা থেকে সরে যাওয়ার এ সিদ্ধান্ত। 

অন্যদিকে বুবলীর এ বক্তব্য সামনে আসতেই প্রকাশ্যে প্রতিবাদ করেন শাকিব খানের স্ত্রী অপু বিশ্বাস। এটিকে ‘গেমপ্ল্যান’ হিসাবে তিনি বর্ণনা করেন। সংবাদমাধ্যমকে অপু জানান, ‘নিজে সিনেমা থেকে বাদ পড়ে আবার শাকিবকে এখন দেয়াল হিসেবে ব্যবহার করছে। দুর্বল গেমপ্ল্যান, সবাই বুঝে গেছে। সিনেমা থেকে বাদ না পড়লে শাকিবের প্রতি এত দরদ দেখানো কোনো বাক্য বলতেনই না।

অপু বিশ্বাসের এ কথায় ক্ষিপ্ত হন বুবলী। এমনকি অপুকে ‘ছাগলের তিন নম্বর বাচ্চা’র সঙ্গেও তুলনা করে তিনি বলেন, ‘যে মহিলা আমার নামে এসব বলছে, তিনি কে— ছাগলের ৩ নম্বর বাচ্চার মতো তিড়িং-বিড়িং করেন আমাদের মাঝখানে। আমাকে ও আমার ছেলেকে টেনে আনেন সব জায়গায়। কী সব নোংরা শব্দ ব্যবহার করেন। মুখের থেকে সবসময় দুর্গন্ধজনক শব্দ বেরোয় ওর। কারণ ভেতরটাও তো ওরকম।’ বুবলী বলেন, উনি নিঃশ্বাসের থেকেও বুবলীর নাম বেশি নেন। বুবলীর নাম নিতে নিতে মানসিক রোগী হয়ে গেছেন তিনি।

বুবলী আরও বলেন, ভাইরাল হওয়ার জন্য এমন কিছু নেই, যা করছেন না তিনি। শাকিব আমার পরিবার। আমি সবসময় তার নাম নেব। আগেও নিয়েছি, এখনো নেব। পরিবারের সদস্যদের নাম নিতে গিয়ে কেউ কখনো ক্লান্ত হয় না।

বুবলী বলেন, ‘তিনি আর চুপ থাকবেন না। নিজ স্বার্থসিদ্ধির জন্য আদাজল খেয়ে শেহজাদকে (শাকিব-বুবলীর ছেলে) তার বাবার থেকে আলাদা করার জন্য নেমেছে, তখন আমি চুপ থাকব কেন? সে এসব নিয়ে নিজে সারাক্ষণ বাজে গেমপ্ল্যান করে বলেই এসব গেমপ্ল্যান শব্দ তার মুখ থেকে বেরোয়।’

অপুর পোশাক ও চরিত্র নিয়ে খোঁটা দিয়ে বুবলী বলেন, ‘এক নায়কের সঙ্গে প্রেমের গুঞ্জন উঠল, যখনই আর বনিবনা হলো না। তখন বলেন যে, এই প্রেমের কথা নাকি ইচ্ছে করে রটিয়েছেন। কদিন আগেও দেশের বাইরে গিয়ে খোলামেলা শুট করে এসেছে। অশ্লীল পোশাক পরেছে। সেই আবার অন্য নায়িকাদের বলেন— কখনো নাকি অশ্লীল ড্রেস পরেননি।’

//এল//

মণিপুরে বন্দুকযুদ্ধ-ড্রোন-রকেট হামলায় নিহত ৬

ব্যাংক থেকে নগদ টাকা উত্তোলনের নতুন নির্দেশনা

লঘুচাপ নিয়ে আবহাওয়ার সতর্কবার্তা, বন্দরে সংকেত

কেন হিন্দু কর্মকর্তাদের নামের তালিকা, জানাল পাট মন্ত্রণালয়

বিএসএমএমইউতে নতুন রেজিস্ট্রার নিয়োগ

বাড়ছে ডেঙ্গুর প্রকোপ, সাত দিনে ১২ জনের মৃত্যু

রবিবার থেকে অবকাশকালীন সূচিতে চলবে সুপ্রিম কোর্ট

সংস্কার চেয়ে অভিনয়শিল্পী সংঘকে শিল্পীদের আল্টিমেটাম

বাংলাদেশ-ভারত ম্যাচে হামলার হুমকি, যা জানাল বিসিবি

অন্তর্বর্তী সরকারের মেয়াদ নিয়ে যে মন্তব্য করলেন নুর

আমিরাতে ক্ষমা পাওয়া ১৪ প্রবাসী ফিরবেন সন্ধ্যায়

প্রতীকী বিষপান কর্মসূচিতে ১৫ নার্সিং শিক্ষার্থী অসুস্থ 

সীমান্তে পিঠ প্রদর্শন করবেন না, বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা

বয়ারচর সংযোগ ব্রিজ ও বেড়িবাঁধ রক্ষায় এলাকাবাসীর মানববন্ধন

চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ দাবিতে শাহবাগ অবরোধ