ঢাকা, বাংলাদেশ

শুক্রবার, কার্তিক ২ ১৪৩১, ১৮ অক্টোবর ২০২৪

English

অপরাধ

নরসিংদীতে অটোরিকশা চালককে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪

শুভ্রজিৎ সাহা পিয়াল, নরসিংদী থেকে

প্রকাশিত: ১৫:০৭, ১১ জুলাই ২০২৪; আপডেট: ১৫:০৯, ১১ জুলাই ২০২৪

নরসিংদীতে অটোরিকশা চালককে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪

ছবি সংগৃহীত

নরসিংদীতে  যাত্রীবেশে চালককে হত্যার পর অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে নরসিংদীর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।  নিহত মো. নুরুল ইসলাম মাধবদী থানার ভাটপাড়া গ্রামের মৃত কাসেম আলীর ছেলে। গ্রেপ্তাররা হলেন- মাধবদী থানার বাসিন্দা বাচ্চু মিয়া (২৭),  সোহেল মিয়া (৩২),  হৃদয় (২৭) ও নবী হোসেন (৩৫)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানায়, গত ১৫ জুন মাধবদী থানার ভাটপাড়ার বাসিন্দা মো: নুরুল ইসলাম তার ব্যাটারি চালিত রিকশা নিয়ে নিজ বাড়ি থেকে বের হয়।ঐদিন রাত সাড়ে আটটার দিকে মো: নুরুল ইসলাম তার ভাইকে মোবাইল ফোনে জানায় তার ব্যাটারি চালিত রিকশাটি অজ্ঞাতনামা ব্যক্তিরা তার কাছ থেকে ছিনিয়ে নিয়ে যাচ্ছে। খবর পেয়ে তার আত্মীয়-স্বজন খোঁজাখুঁজির এক পর্যায়ে ১৬ জুন  সকালে নরসিংদী শহরের নতুন বাসস্ট্যান্ড থেকে মদনপুরগামী রাস্তার মাধবদী থানাার দামের ভাওলা এলাকার একটি বড়ই গাছের সাথে গামছা দিয়ে বাধা অবস্থায়  নুরুল ইসলামের মৃতদেহ পাওয়া যায়। এ ঘটনায় নিহতের  স্ত্রী শিউলি বেগম অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মাধবদী থানায় হত্যা মামলা দায়ের করে।

মামলার পরে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল  কে এম শহিদুল ইসলাম সোহাগ এর তত্ত্বাবধানে অফিসার ইনচার্জ মাধবদী থানা মোহাম্মদ কামরুজ্জামান এর নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা এসআই মো. রিয়াজ উদ্দিন রনিসহ মাধবদী থানা পুলিশ জড়িত আসামিদের সনাক্তকরণ, ছিনতাইকৃত ব্যাটারি চালিত রিকশা উদ্ধারে অভিযান শুরু করে। অভিযানের একপর্যায়ে ৯ জুলাই  মাধবদী থানার একটি দল হত্যাকান্ডের সাথে জড়িত আসামি বাচ্চু মিয়া (২৭) কে মাধবদী থানা এলাকা থেকে গ্রেফতার করে। তার দেয়া তথ্য মতে অভিযান পরিচালনা করে নরসিংদী ও নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন এলাকা থেকে একই দিনে ঘটনার সাথে জড়িত সহযোগী আসামী হৃদয়, সোহেল এবং নবী হোসেনকে গ্রেফতার করে পুলিশ।  গ্রেফতাররা হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে।

তারা জানায়, ১৫ জুন রাত আটটার দিকে নরসিংদী শহরের সাহেপ্রতাব থেকে গ্রেপ্তারকৃত বাচ্চু মিয়া, হৃদয় এবং সোহেল চালক মো. নুরুল ইসলাম এর ব্যাটারি চালিত রিক্সায় যাত্রী হিসেবে ওঠে। রিকশায় ঘোরাঘুরির এক পর্যায়ে ঘটনাস্থলে আসার পর আসামিরা  মো: নুরুল ইসলামকে বরই গাছের সাথে পায়ে, পেটে এবং গলায় গামছা দিয়ে শক্তভাবে বেঁধে হত্যা করে তার ব্যাটারি চালিত রিকশাটি ছিনিয়ে নিয়ে যায়। পরে তারা ৩ জন লুষ্ঠিত ব্যাটারি চালিত রিকশাটি নিয়ে নবী হোসেনের কাছে ১৫০০০ টাকায় বিক্রি করে সেই টাকা নিজেদের মধ্যে ভাগ বাটোয়ারা করে। আসামি নবী হোসেন ব্যাটারি চালিত রিকশাটি ক্রয় করার সাথে সাথেই এর কিছু যন্ত্রাংশ আলাদা আলাদা খুলে বিভিন্ন জায়গায় বিক্রি করে। গ্রেফতার নবী হোসেনের বাড়ি থেকে ছিনতাইকৃত ব্যাটারি চালিত রিকশার ২টি ব্যাটারি, একটি চাকা এবং একটি হেডলাইট সংযুক্ত মিটার বক্স জব্দ করে মাধবদী থানা পুলিশ।  গ্রেফতাররা  ১৬৪ ধারায় নিজেদের দোষ স্বীকার করে  আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। তারা বর্তমানে জেল হাজতে রয়েছে। 

ইউ

শেখ পরিবারের যাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

কমনওয়েলথ সম্মেলনে যাচ্ছেন না ড. ইউনূস

ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘ডানা’, আঘাত হানতে পারে যেখানে

নির্বাচন কবে হবে জানালেন আইন উপদেষ্টা

ডিমের পর এবার মুরগির বাজারে অস্বস্তি

একুশে পদকপ্রাপ্ত শিল্পী সুজেয় শ্যাম আর নেই

স্বাস্থ্য ও গণমাধ্যমসহ আরও ৪ কমিশন গঠন

সাকিবকে দেশে ফিরতে সরকার নিষেধ করেনি: রিজওয়ানা হাসান

ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৫ জনের

ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৫ জনের

দাবিতেই সীমাবদ্ধ সিলেটের চা শ্রমিকদের জীবন 

বুদ্ধিজীবী কবরস্থানে অন্তিম শয়নে ‘অগ্নিকন্যা’

সালমান খানকে হত্যার জন্য ২৫ লাখ রুপিতে চুক্তি

দুই ঈদে ১১ এবং দুর্গাপূজার ছুটি বাড়িয়ে ২ দিন করার সিদ্ধান্ত

নারায়ণগঞ্জ জেলা সমিতি ইন স্পেনের আহ্বায়ক কমিটি