ঢাকা, বাংলাদেশ

রোববার, ভাদ্র ২৪ ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪

English

অপরাধ

ভূঞাপুরে ছিনতাইকৃত চাল জব্দ; গ্রেপ্তার ২

উইমেনআই প্রতিবেদক

প্রকাশিত: ২০:০১, ২৪ জুন ২০২৪

ভূঞাপুরে ছিনতাইকৃত চাল জব্দ; গ্রেপ্তার ২

ছবি সংগৃহীত

গাজীপুরে ছিনতাই হওয়া ট্রাকবোঝাই চালের একাংশ টাঙ্গাইলের ভূঞাপুর থেকে জব্দ করেছে পুলিশ। এই ঘটনায় গোডাউনের মালিক চাল ব্যবসায়ী নাজমুল জামান শিপলুসহ আজমত নাামে অন্য একটি ট্রাকের চালককে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার হলেন- চাল ব্যবসায়ী শিপলু ভূঞাপুর পৌরসভার ফসলান্দি গ্রামের শিক্ষক শামসুজ্জামানের ছেলে এবং ট্রাক চালক ঘাটাইল উপজেলার মাকেশ্বর গ্রামের বাদশা মন্ডলের ছেলে আজমত।

সোমবার (২৪ জুন) দুপুরে ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় রোডের আষাড় চাল হাউজের গোডাউন থেকে ২৫কেজি ওজনের প্রায় ২০০ বস্তা চাল উদ্ধার করেছে গাজীপুরের পূবাইল থানা পুলিশের সদস্যরা।

এরআগে ২১ জুন (বৃহস্পতিবার) গভীররাতে মী‌রের বাজার-পূর্বাচল সড়‌কের এলাকা নগদা ব্রিজের কাছ থে‌কে চাল বোঝাই ট্রাক ছিনতাই করা হয়। পরে এই ঘটনায় ট্রাকের মালিক ধনঞ্জয় মহন্ত ২৩ জুন গাজীপুরের পূবাইল থানায় মামলা দায়ের করেন। ট্রাক বোঝাই চাল উদ্ধারে পূবাইল থানার উপ-পরিদর্শক (এসআই) উত্তম সূত্রধরের নেতৃত্বে একটি টিম বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় ভূঞাপুরে অভিযান চালিয়ে ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় রোডের নাজমুল জামান শিপলুর মালিকানাধীন আষাড় চাল হাউজের গোডাউন থেকে ছিনতাই হওয়া চালের একাংশ জব্দ করা হয়।

এদিকে খবর পেয়ে ছিনতাইকৃত চাল কেনার মুল ব্যবসায়ী রফিকের ছেলে রাসেল দোকান বন্ধ করে পালিয়েছে।

চাল ব্যবসায়ী শিপুল বাবা শামসুজ্জামান বলেন, ‘ভূঞাপুর বাজারের চাল ব্যবসায়ী রফিকের ছেলে রাসেল আমার ছেলের গোডাউনে চাল রেখেছে। তাদের গোডাউনে জায়গা না থাকায় তারা ছেলে গোডাউনে বলে জেনেছি।’

পুবাইল থানার উপপ‌রিদর্শক (এসআই) উত্তম সূত্রধর বলেন, ‘তথ্যপ্রযুক্তির সহায়তায় ভূঞাপুরে একজন ট্রাক চালককে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যমতে আষাড় চাল হাউজ থেকে প্রায় ২০০ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় গোডাউনের মালিকসহ দুইজনকে আটক করা হয়েছে। এরআগে ছিনকারীর সদস্যরা গাজীপুর থেকে একটি চাল বোঝাই ট্রাক ছিনতাই করে। এখনও ট্রাকটি উদ্ধার করা সম্ভব হয়নি। ভূঞাপুর থেকে কিছু চাল উদ্ধার করা হয়েছে।’

ইউ

মণিপুরে বন্দুকযুদ্ধ-ড্রোন-রকেট হামলায় নিহত ৬

ব্যাংক থেকে নগদ টাকা উত্তোলনের নতুন নির্দেশনা

লঘুচাপ নিয়ে আবহাওয়ার সতর্কবার্তা, বন্দরে সংকেত

কেন হিন্দু কর্মকর্তাদের নামের তালিকা, জানাল পাট মন্ত্রণালয়

বিএসএমএমইউতে নতুন রেজিস্ট্রার নিয়োগ

বাড়ছে ডেঙ্গুর প্রকোপ, সাত দিনে ১২ জনের মৃত্যু

রবিবার থেকে অবকাশকালীন সূচিতে চলবে সুপ্রিম কোর্ট

সংস্কার চেয়ে অভিনয়শিল্পী সংঘকে শিল্পীদের আল্টিমেটাম

বাংলাদেশ-ভারত ম্যাচে হামলার হুমকি, যা জানাল বিসিবি

অন্তর্বর্তী সরকারের মেয়াদ নিয়ে যে মন্তব্য করলেন নুর

আমিরাতে ক্ষমা পাওয়া ১৪ প্রবাসী ফিরবেন সন্ধ্যায়

প্রতীকী বিষপান কর্মসূচিতে ১৫ নার্সিং শিক্ষার্থী অসুস্থ 

সীমান্তে পিঠ প্রদর্শন করবেন না, বিজিবিকে স্বরাষ্ট্র উপদেষ্টা

বয়ারচর সংযোগ ব্রিজ ও বেড়িবাঁধ রক্ষায় এলাকাবাসীর মানববন্ধন

চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ দাবিতে শাহবাগ অবরোধ