ঢাকা, বাংলাদেশ

বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪

English

নারী নির্যাতন

রাজধানীর কোয়ার্টারে নারীর মরদেহ, স্বামী পলাতক

প্রকাশিত: ০০:০০, ১২ জুন ২০২১

রাজধানীর কোয়ার্টারে নারীর মরদেহ, স্বামী পলাতক

উইমেনআই২৪ প্রতিবেদক: রাজধানীর আগারগাঁয়ে সংসদ সচিবালয় কোয়ার্টার থেকে নুসরাত জাহান (২৮) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।  

শনিবার বিকালে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে প্রতিবেশীদের ফোন পাওয়ার পর বাসার দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে নিহত নুসরাতের স্বামী মামুন মিল্লাত পলাতক রয়েছেন; যিনি পুলিশ কর্মকর্তা পরিচয়ে বি-২ নম্বর কোয়ার্টারে সাবলেটে নুসরাতকে নিয়ে বসবাস করে আসছিলেন।

পুলিশ জানিয়েছে, আদিবাসী নারী নুসরাত পলাতক মামুন মিল্লাতকে বিয়ের পর ধর্মান্তরিত হয়ে মুসলিম হন। তার বাড়ি খাগড়াছড়ি জেলায়। সেখানে তিনি জেলা ছাত্রলীগের নেত্রী ছিলেন।

প্রতিবেশীদের উদ্ধৃত করে পুলিশ জানায়, বেলা ১১টা পর্যন্ত মামুন মিল্লাত বাসায় ছিলেন। এরপর তিনি বাইরে চলে যান। এর ঘণ্টাদেড়েক পর প্রতিবেশীরা ডাকাডাকি করে নুসরাতের আর সাড়া পাননি। সন্দেহ হলে এক প্রতিবেশী ৯৯৯ নম্বরে ফোন করলে আগারগাঁও থানা পুলিশ ঘটনাস্থলে যায়। বাসার দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় নুসরাতকে পাওয়া যায়। সিলিং ফ্যান থেকে মরদেহ নামিয়ে বিকালে তা ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

স্বজনরা পুলিশকে জানিয়েছেন, আদিবাসী নুসরাত ২০১৯ সালে মামুন মিল্লাত নামে ওই যুবককে বিয়ে করেন। ওই সময় তিনি নিজেকে ৩৮তম বিসিএসের পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়েছিলেন। নুসরাত বিয়ের পর জানতে পারেন, মামুন পুলিশ কর্মকর্তা নন। এ নিয়ে তাদের মধ্যে প্রায় প্রতিদিনই কলহ লেগে থাকত।

প্রতিবেশীরা বলছেন, শনিবার সকালেও তারা নুসরাত ও তার স্বামীর ঝগড়া শুনেছেন। তারা প্রায় দিনই তা করতেন। গত তিন মাস ধরে ওই দুইজন সাবলেট ভাড়া নিয়ে থাকছিলেন।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সী সমকালকে বলেন, 'কিছু কাগজপত্র যাচাই করে ওই নারীর পরিচয় মিলেছে। খাগড়াছড়িতে তার বাবাসহ স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা ঢাকায় এলে বিস্তারিত তথ্য মিলবে। এরপর ওই ঘটনায় মামলা হবে। নুসরাতের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে রয়েছে।'
 

যৌন হয়রানি : ঢাবির অধ্যাপককে অব্যাহতি

নোবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা

স্পেনে ডাক্তার হিসেবে নিয়োগ পেলেন বাংলাদেশি ঝুমা

‘অচিরেই নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সুবিধা পৌঁছে দেব’

আকাশ থেকে বৃষ্টির সঙ্গে পড়ছে মাছ!

ইউটিউবে আসছে নতুন চমক

এক লাফে ভরিতে সোনার দাম বাড়ল ৪৫০২ টাকা

আগামী ১৯ অক্টোবর বিএফইউজে নির্বাচন

প্রকল্প গ্রহণের আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনার নির্দেশ 

বিয়ের আংটি খুঁজে পেলেন ৫৪ বছর পর!

ধান ও চালের মানে কোনো আপস নয়: খাদ্যমন্ত্রী

উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষার্থে পুলিশ সুপারের ব্রিফিং

সরিষাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত

চট্টগ্রামেই সিরিজ নিশ্চিত টাইগারদের

ওয়ালটন হাই-টেক পার্কে সর্বজনীন পেনশন স্কিমের কর্মশালা