আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
বিনোদন

মালাইকার কষ্ট, অবশেষে প্রকাশ করলেন

বিনোদন ডেস্ক : কোভিড আক্রান্ত মালাইকা অরোরা। শরীরে মৃদু উপসর্গ থাকায় হাসপাতালে ভর্তি করা হয়নি তাঁকে। ফলে বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছেন অভিনেত্রী। ছেলে আরহানের সঙ্গে নিজের বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছেন মালাইকা। তবে একই বাড়িতে থাকা সত্ত্বেও ছেলেকে আদর করতে পারছেন না। চোখের দেখাও সেভাবে হচ্ছে না। তবে মাঝেমধ্যে কথা হচ্ছে। সব সময় একই বাড়ির মধ্যে থেকেও ছেলেকে যে কাছে টেনে আদর করতে পারছেন না, তার জন্যই এবার মন ভেঙে পড়ল মালাইকার। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছেলে আরহানের ছবি শেয়ার করে সে কথাই জানান মালাইকা।
আনলক পর্ব শুরু হওয়ার পর থেকেই শ্যুটিং শুরু করেন মালাইকা অরোরা। ওই সময় থেকে একটি রিয়েলিটি শোয়ের শ্যুটিং শুরু করেন অভিনেত্রী। ওই রিয়েলিটি শো-এর শ্যুটিং করতে গিয়েই মালাইকা করোনায় আক্রান্ত হন। কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ার পর বোনের অসুস্থতার কথা ভক্তদের জানান মালাইকার বোন অমৃতা অরোরা। তারপর নিজের অসুস্থতার কথা জানিয়ে ইনস্টাগ্রামে স্ট্যাটাস শেয়ার করেন মালাইকা।
এদিকে সম্প্রতি করোনায় আক্রান্ত হন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। তিনিও বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছেন। অর্জুনের অসুস্থতার খবর প্রকাশ্যে আসার পর মালাইকার কোভিডে আক্রান্ত হওয়ার খবর শোনা যায়।
আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদর পর খান বাড়ি থেকে ছেলেকে নিয়ে বেরিয়ে যান মালাইকা। আরবাজ-মালাইকার বিচ্ছেদের জন্য অনেকে অর্জুন কাপুরকে দায়ি করতে শুরু করেন। যদিও বিষয়টি নিয়ে অর্জুন বা মালাইকা কেউ কোনও মন্তব্য করেননি। তবে ২০২০ সাল শুরু হওয়ার সময় অরোরা পরিবারের সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে দেখা যায় অর্জুন কাপুরকে।

সা/১৭/৯/১৭.১৫

আরও পড়ুন

Back to top button
Close
Close