আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
অন্যান্য

নিখোঁজের একদিন পর খালে মিলল শিশু আকাশীর মরদেহ

ওমেনআই ডেস্ক : নিখোঁজ হওয়ার এক দিন পর বৃহস্পতিবার সকালে রাজধানীর ডেমরার বামৈল এলাকার ডিএনডি খাল থেকে শিশু আকাশীর (১৩) লাশ উদ্ধার করা হয়েছে।

সকাল সাতটার দিকে তার মরদেহ খুঁজে পান ডুবুরিরা। এর আগে বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুর তিনটার দিকে গোসল করতে নেমে ডুবে যায় আকাশী। এরপর থেকে সে নিখোঁজ ছিল।

মৃত আকাশী শেরপুরের নলিতাবাড়ী থানার চাঁদগাঁও গ্রামের মো. আনোয়ার হোসেনের মেয়ে। তারা বর্তমানে বামৈল এলাকায় ভাড়া থাকতো।

১৬ সেপ্টেম্বর দুপুরে বৃষ্টির সময় প্রতিবেশী তিন বান্ধবীকে নিয়ে ডিএনডি খালে গোসল করতে যায় আকাশী। খালে সাঁতার কাটার এক পর্যায়ে আকাশী দুর্বল হয়ে পড়লে তার বান্ধবী জুঁইকে (৮) আঁকড়ে ধরে। এ সময় তারা দু’জনেই পানিতে ডুবে গেলে স্থানীয় একটি ছেলে বিষয়টি খেয়াল করে জুঁইকে উদ্ধার করতে পারলেও আকাশীকে খুঁজে পায়নি সে।

এ ঘটনায় আকাশীর বান্ধবীরা বাড়িতে গিয়ে ভয়ে বিষয়টি গোপন রাখে। পরবর্তীতে বিকালে আকাশীর মা-বাবা তাকে খুঁজে না পেয়ে জুঁইসহ তার বান্ধবীদের জিজ্ঞেস করলে জুঁই ভয়ে ভয়ে ডুবে যাওয়ার ঘটনা বলে।

খবর পেয়ে ডেমরা ফায়ার সার্ভিসের উদ্ধার টিম মেয়েটিকে খোঁজা শুরু করলেও রাত ১২টা পর্যন্ত তার সন্ধান মেলেনি। পরে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার থেকে ডুবুরি দল ফের উদ্ধার অভিযান চালায়। নিখোঁজের ১৭ ঘণ্টা পর সকাল ৭টার দিকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

ডেমরা ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার ওসমান গণি গণমাধ্যমকে বলেন, ‘মেয়েটি দুপুরে ডুবে গেলেও আমরা খবর পাই সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে। তখনই আমাদের উদ্ধারকাজ শুরু হয়। কিন্তু আলো স্বল্পতার কারণে রাতে ভালোভাবে উদ্ধার কাজ পরিচালনা করা যায়নি। আজ সকালে আবার কাজ শুরু করি। আমাদের ডুবুরিরা সকাল সাতটার দিকে আকাশীর মরদেহ খুঁজে পান।’

মা/১৭/৯/১৩.৪৫

আরও পড়ুন

Back to top button
Close
Close