আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
খেলাধুলা

মারামারি করায় ২ ম্যাচ নিষিদ্ধ নেইমার

ওমেনআই ডেস্ক : মারামারিতে জড়ানোয় দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হতে হলো পিএসজি’র ব্রাজিলিয়ান তারকা নেইমারকে। ফরাসি লিগে মার্শেইয়ের বিপক্ষে ম্যাচ চলাকালীন বিবাদে জড়ানোয় এ শাস্তি পেতে হয় তাকে।

একই সঙ্গে বর্ণবাদের শিকার হওয়ার যে অভিযোগ তিনি করেছেন, তার তদন্ত হবে বলে লিগ দে ফুটবল প্রফেশনাল (এলএফপি) ডিসিপ্লিনারি কমিটি জানিয়েছে। আগামী ২৭ সেপ্টেম্বর রেঁসের বিপক্ষে মাঠে ফিরতে পারবেন নেইমার।

মার্শেইয়ের ডিফেন্ডার আলভারো গঞ্জালেজের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে চড় মেরে বসেন নেইমার।
সে সময় রেফারির লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় তাকে। ম্যাচ শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে গঞ্জালেজের বিরুদ্ধে বর্ণবাদী আচরণের অভিযোগ তোলেন নেইমার। পরে গঞ্জালেজ ওই অভিযোগ অস্বীকার করলেও বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে ফ্রেঞ্চ ফুটবল অ্যাসোসিয়েশন।

তবে ম্যাচ চলাকালীন অসদাচরণের দায়ে শাস্তি এড়াতে পারেননি নেইমার। মেৎজের বিপক্ষে ম্যাচে মাঠের বাইরে থাকতে হয়েছে তাকে। আগামী রোববার নিসের বিপক্ষে ম্যাচেও খেলতে পারবেন না এই ব্রাজিলিয়ান তারকা।

২০১৭ সালে দলবদলের বিশ্বরেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে আসার পর থেকেই নানা ঝামেলায় জড়িয়ে পড়ছেন নেইমার।

গত বছর চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায়ের পর বাজে ব্যবহার করে দুই ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন ব্রাজিলিয়ান এ তারকা। মাস কয়েক ব্যবধানে রেঁনে সমর্থকদের গালি দিয়ে তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন।

মঙ্গলবার মার্শেইয়ের ম্যাচটা খেলতে পারবেন না বেনেদিত্তো। আর পিএসজি উইঙ্গার আনহেল ডি মারিয়াকে ২৩ সেপ্টেম্বর ডেকেছে লিগের শৃঙ্খলা কমিটি। ডি মারিয়ার বিপক্ষে অভিযোগ তিনি মাঠে আলভারো গঞ্জালেজকে থুতু মেরেছেন।

লিগ ওয়ান শৃঙ্খলা কমিটির সভাপতি সেবাস্তিয়ান ডেনেস্ক জানিয়েছেন, ম্যাচে কথাকাটাকাটি হয়েছে। তবে এ মুহূর্তে শক্ত প্রমাণ হাতে নেই। ঠিক কী বলা হয়েছিল এবং কী শোনা গেছে তা বের করা হবে।

মা/১৭/৯/১৩.০২

আরও পড়ুন

Back to top button
Close
Close