আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
সারাদেশ

করোনায় আক্রান্ত শামীম ওসমানের স্ত্রী সালমা

ওমেনআই ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি। আজ বুধবার শামীম ওসমান নিজেই বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। এ সময় তিনি স্ত্রীর জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন।

শামীম ওসমান বলেন, অসুস্থ অবস্থায় যেখানে লিপি নিজের জীবন নিয়ে শংকিত সেখানে ও (লিপি) যখন আরেক মৃত্যুপথযাত্রী রোগীর খোঁজ খবর নিচ্ছিল আমি অনেকটা বিরক্তও হয়েছিলাম। বলছিলাম তুমি খুব অসুস্থ। কিন্তু এটা আল্লাহর রহমত। করোনায় আক্রান্ত হয়েও ও (লিপি) মানুষের জন্য কাজ করছে। আমাদের মানুষের দোয়া দরকার। আল্লাহ মানুষের দোয়া কবুল করেন। আমি আমার পরিবারের জন্য দোয়া চাচ্ছি। আপনাদের একজনের দোয়াও যদি আল্লাহ কবুল করেন; হয়তো আমার পরিবার সুস্থ হয়ে উঠবে’।

এ ব্যাপারে শামীম ওসমান বলেন, ‘অসুস্থ অবস্থায় যেখানে লিপি নিজের জীবন নিয়ে শঙ্কিত সেখানে ও (লিপি) যখন আরেক মৃত্যুপথযাত্রী রোগীর খোঁজখবর নিচ্ছিল আমি অনেকটা বিরক্তও হয়েছিলাম। বলছিলাম, তুমি খুব অসুস্থ। কিন্তু এটা আল্লাহর রহমত। করোনায় আক্রান্ত হয়েও ও (লিপি) মানুষের জন্য কাজ করছে। আমাদের মানুষের দোয়া দরকার। আল্লাহ মানুষের দোয়া কবুল করেন। আমি আমার পরিবারের জন্য দোয়া ভিক্ষা চাচ্ছি। আপনাদের একজনের দোয়াও যদি আল্লাহ কবুল করেন; হয়তো আমার পরিবার সুস্থ হয়ে উঠবেন।’

প্রসঙ্গত, করোনাকালে নারায়ণগঞ্জবাসীর পাশে যে ক’জন ছিলেন তাদের মধ্যে অন্যতম নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি। নারায়ণগঞ্জে করোনার সংক্রমণের শুরুতে সর্বপ্রথম নারায়ণগঞ্জ চাঁনমারী বস্তিতে ত্রাণ পাঠিয়ে মানুষের পাশে দাঁড়ান তিনি।

করোনাকালে কখনো খাদ্য নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন সালমা ওসমান। আবার কখনো করোনা আক্রান্ত পরিবারের দিকে বাড়িয়ে দিয়েছেন সহযোগিতার হাত। সংকটকালীন করোনায় আক্রান্তদের ব্যবস্থা করেছেন চিকিৎসার। দিয়েছেন হাসপাতালে বেড ও অত্যাধুনিক অক্সিজেন সিলিন্ডার।

মা/১৬/৯/১৫.১৭

আরও পড়ুন

Back to top button
Close
Close