আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
বিনোদন

ধারাবাহিকে ব্যস্ত সময় পার করছেন মুমতাহিনা টয়া

বিনোদন প্রতিবেদক : টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা টয়া এখন বেশ ব্যস্ত সময়ই পার করছেন। কাজও করছেন বেছে বেছে। একক নাটকের পাশাপাশি নিজেকে এখন ব্যস্ত রেখেছেন ধারাবাহিক নাটকে। মাঝে ধারাবাহিকে অনেকদিন দেখা যায়নি তাকে। তবে এখন নিয়মিত হয়েছেন ‘পরের মেয়ে’ খ্যাত এই অভিনেত্রী।
এই ধারাবাহিকটি দিয়ে বেশ ভালো পরিচিতি পেয়েছেন তিনি। এবার নতুন একটি ধারাবাহিকে কাজ করলেন এই লাক্সতারকা। নাটকের নাম ‘দুটি কুড়ি একটি পাতা’। এলিনা শাম্মীর রচনায় ভিন্ন রকম এক ভালোবাসার গল্পে চার পর্বের এ ধারাবাহিক নাটকটি নির্মাণ করেছেন এমদাদুল হক খান। এতে টয়ার সঙ্গে জূতি বেঁধেছেন আনিসুর রহমান মিলন।
‘লোকাল বাস’ খ্যাত মডেল টয়া জানান, ‘ভিন্ন রকম এক ভালোবাসার গল্প দর্শক নাটকটিতে দেখতে পাবেন। যেখানে প্রিয় মানুষটির জন্য বড় ধরনের ত্যাগের উদাহরণ দেখা যাবে। সবাই মিলে চেষ্টা করেছি একটি ভালো কাজ করতে। দর্শকদের মন ছুঁতে পারলেই সে চেষ্টা সফল হবে।’
রেডকক এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত এই নাটকটিতে টয়া-মিলন ছাড়াও আরও অভিনয় করেছেন মৌমিতা মৌ, আজম খান ও আনোয়ার হোসেন প্রমুখ। চলতি মাসেই নাটকটি নাগরিক টিভির পর্দায় প্রচার হবে।

আরও পড়ুন

Back to top button
Close
Close