আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
ফ্যাশন ও স্টাইললাইফ স্টাইল

এবার ধানমন্ডিতে ‘রোজা’স মেকওভার’

ওমেনআই ডেস্ক : গেল বছরের মাঝামাঝি সময়ে দিল্লির শীর্ষ আয়োজক সংস্থা সাসা মিডিয়া প্রাঃ লিমিটেড কর্তৃক এশিয়ার মধ্যে সেরা উদীয়মান মেকওভার হিসেবে ‘মিলেনিয়াম ব্রিলিয়েন্স অ্যাওয়ার্ড’এ সম্মাননা লাভ করেন বাংলাদেশের মেকাপ আর্টিস্ট সায়মা রোজা। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউতের হাত থেকে ‘ইন্টারন্যাশনাল ফেম অ্যাওয়ার্ড ২০১৯’ সম্মাননা পান সায়মা। সেই সাথে লাভ করেন ‘এশিয়ার সেরা উদীয়মান মেকআপ আর্টিস্ট’ হিসেবে মিলেনিয়াম ব্রিলিয়েন্স অ্যাওয়ার্ড ও প্রশংসাপত্র।
সায়মা নিজ উদ্যোগে ২০০৬ সালে টাঙ্গাইলে প্রতিষ্ঠা করেন ‘রোজা’স বিউটি সেলুন’। এটির সাফল্যের পর তিনি ২০১২ সালে ঢাকার মোহাম্মদপুরে ‘রোজা’স মেকওভার’ নামে নতুন একটি শাখা শুরু করেন। জনসাধারণের কাছে এটি স্বল্প সময়ের মধ্যে একটি বিশ্বস্ত পরিসেবা খাত হয়ে উঠেছে। এখানে দেশের অনেক নামী দামী মডেলসহ অভিনেত্রীরাও এখানে পরিসেবা নিয়ে থাকেন।
এবার সাফল্যের ধারাবাহিকতায় ‘রোজা’স মেকওভার’র নতুন আউটলেট উদ্ভোধন হতে যাচ্ছে। রাজধানীর ধানমন্ডিতে আলমাস শপিং মলের পাশেই নতুন এই আউটলেট শুরু হতে যাচ্ছে। ধানমন্ডি এলাকাবাসীদের কথা চিন্তা করে এই উদ্যোগ নেন সায়মা।
বিউটি সেলুনের স্বত্তাধিকারী সায়মা রোজা বলেন, আমি সবসময় কোয়ালিটিতে বিশ্বাস করি তাই কোয়ালিটি সম্পন্ন কাজই করি। আমার এখানে এখন পর্যন্ত যারা এসেছেন তাদের সবাই বেশ সন্তুষ্ট। কাস্টমার প্রায়োরিটি আমার কাছে সবার আগে। মোহাম্মদপুরের পার্লারে অনেকেই আসে, অনেক দূর থেকে। কোয়ালিটিসম্পন্ন কাজ পায় বলেই তারা এতদূর আসেন এখানে। আমাকে অনেকেই বলত ধানমন্ডির দিকে হলে অনেক ভালো হতো। ওইদিকের অনেক কাস্টমার আছে। সেইদিক থেকে চিন্তা করে নতুন করে এটি শুরু করতে চাচ্ছি।
প্রসঙ্গত, সায়মা রোজা একজন উদ্যোক্তা এবং সৌন্দর্য বিশেষজ্ঞ। দীর্ঘ ১৫ বছর ধরে মেকওভার করে আসছেন তিনি। এই সেক্টরে কাজ শুরু করার আগে তিনি কিছু বিদেশী এবং ঘরোয়া কোর্স করেছিলেন। মেকওভারের উপর বিশেষ প্রশিক্ষণও নিয়েছেন।

সা/১৫/৯/২০.৩৭

আরও পড়ুন

Back to top button
Close
Close