আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
বিনোদন

একটা ভালো মানুষের ডিকশনারি তিনি: ওমর সানি

ওমেনআই প্রতিবেদক : অবশেষে পরপারে চলে গেলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সাদেক বাচ্চু। করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ১২ট ০৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে চলচ্চিত্রাঙ্গনে। সামাজিক যোগাযোগমাধ্যমেও বরেণ্য এই অভিনেতাকে হারিয়ে শোক প্রকাশ করছেন তার ভক্ত ও অনুরাগীরা।
অভিনেতার মৃত্যুর খবরে শোকাহত চিত্রনায়ক ওমর সানি। দীর্ঘদিন একসঙ্গে কাজ করেছেন সিনিয়র সাদেক বাচ্চুর সঙ্গে। জমে আছে হাজার স্মৃতি। সেই স্মৃতির সমুদ্রে সাঁতরে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তিনি একটি গল্প।
আজ ফেসবুকে এক স্ট্যাটাসে সাদেক বাচ্চুকে নিয়ে ওমর সানি লিখেছেন, ‘সাদেক বাচ্চু একটা নাম, একজন অভিনেতা, একটা ইতিহাস। বহু বছর আগে হুমায়ুন ফরীদি ভাই যখন সুপারস্টার তখন তার শিডিউল পাওয়া ভীষণ দুষ্কর। পরিচালক উত্তম আকাশ দাদা এবং আমি চিন্তা করলাম কি করা যায়। বাচ্চু ভাইয়ের কাছে গেলাম।
বাচ্চু ভাই বলল উত্তম তুমি আমার সাথে মজা করছো, তোমার ছবিতে নিবা আমারে ওমর সানির সাথে। আমি বললাম না বাচ্চু ভাই, আপনি থাকবেন। সেই আখেরি হামলা, মুক্তির সংগ্রাম, রঙিন রংবাজ, আরো বহু ছবি একসাথে জুটি হলাম। আমার কাছে মনে হতো একটা ভালো মানুষের ডিকশনারি তিনি।’
সাদেক বাচ্চুর বিদেহি আত্মার শান্তি কামনায় সানি আরও লেখেন, ‘আপনি চলে গেলেন আমাদেরকে রেখে। আল্লাহ উনাকে জান্নাত নসিব করুন। এবার বুঝি আমাদের পালা। ক্ষমা চেয়ে নিচ্ছি সবার কাছে। ক্ষমা করবেন। বাচ্চু ভাই আমার জীবনের ছবি হয়ে থাকবেন।’

সা/১৪/৯/১৪.০৩

আরও পড়ুন

Back to top button
Close
Close