আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
বিনোদন

সুশান্তকাণ্ডে নিরাপত্তার অভাবে রাজ্যপালের দ্বারস্থ হলেন কঙ্গনা

ওমেনআই ডেস্ক : সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর ঘটনায় নিজের কর্মস্থল মুম্বাইতে নিরাপদবোধ করছেন না কঙ্গনা রানাউত। প্রতিনিয়তই নাকি তাকে হেনস্থার শিকার হতে হচ্ছে। তাইতো নিরাপত্তার স্বার্থে মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎসিংহ কোশিয়ারির সঙ্গে দেখা করলেন তিনি।

আন্দবাজারের খবরে বলা হয়, রোববার বিকেলে রাজ্য প্রধানের সাথে সাক্ষাত করেছেন কঙ্গনা। সাক্ষাতে কঙ্গনা অভিযোগ করেন, তাকে নাকি নিশানা করা হচ্ছে। সরাসরি নাম না উল্লেখ করে একের পর এক বিস্ফোরক অভিযোগ করেন কঙ্গনা।

এসময় কঙ্গনার সঙ্গে ছিলেন বোন রঙ্গোলি রানাউতও। যদিও রাজ্যপালের সঙ্গে কঙ্গনার ঠিক কী আলোচনা হয়েছে, তা সবিস্তারে উল্লেখ না করলেও বৈঠকের শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে নাম প্রকাশে অনিচ্ছুক অভিযুক্তদের ওপর ক্ষোভ ঝাড়েন তিনি।

কঙ্গনার বলেন, ‘সুশান্ত-কাণ্ডে মুখ খোলার জন্যই আমাকে নিশানা করা হচ্ছে। হেনস্থা করা হচ্ছে আমাকে। আমি এখানে নিরাপদ নই। তাছাড়া মুম্বাই আমার কর্মস্থল। আমাকে এখান থেকে উপড়ে ফেলা যাবে না।’

কঙ্গনা আরও জানান, নিজের প্রতি অবিচারের কথা রাজ্যপালকে জানিয়েছেন তিনি। রাজ্যপাল নাকি নিজের মেয়ের মতো তার কথা মন দিয়ে শুনেছেন। কঙ্গনা বলেন- ‘আশা করি, সুবিচার পাবো, যাতে এই সিস্টেমের উপর সমস্ত নাগরিকের পাশাপাশি কমবয়সী মেয়েদেরও আস্থা ফিরে আসবে।’

সি/১৩/৯/১১.৪৯

আরও পড়ুন

Back to top button
Close
Close