আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
মিডিয়া

সাংবাদিক ইকরাম-উদ দৌলা সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত

ওমেনআই ডেস্ক : সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজের জ্যেষ্ঠ প্রতিবেদক ইকরাম-উদ দৌলা (৩৫)। মোটরসাইকেলে রাজধানীর খিলক্ষেত যাওয়ার সময় পেছন থেকে তুরাগ পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে খিলক্ষেতে লা মেরিডিয়ান হোটেলের সামনে ফ্লাইওভারের নিচে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় বাসটি জব্দ করেছে পুলিশ।

ইকরামের বাসের ধাক্কায় তার পাঁজরের পাঁচটি হাড় ভেঙে গেছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান পথচারী মো. সেলিম ও আজিজুল ইসলাম। তিনি জানান, সন্ধ্যায় খিলক্ষেত লা মেরিডিয়ান হোটেলের সামনে ফ্লাইওভার ব্রিজের নিচ দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন তিনি। তার সামনে একটি বাস ও পেছনে একটি বাস ছিল। সামনের বাসটি হঠাৎ ব্রেক করলে তিনিও ব্রেক করেন। তখন পেছনের বাসটি ব্রেক করেও তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে বাসের সামনের চাকার নিচে পড়ে মোটরসাইকেলটি। আর তিনি বাসের নিচে ঢুকে যান। এতে তার বুকের ডান পাশে মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হন।

সাংবাদিক ইকরাম-উদ দৌলাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে বাংলাদেশ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাতে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করানো হয়।

এ বিষয়ে বাংলানিউজের জ্যেষ্ঠ প্রতিবেদক আবাদুজ্জামান শিমুল জানান, ইকরাম-উদ দৌলা থাকেন মিরপুরে। কোনো কাজে তিনি মোটরসাইকেল নিয়ে খিলক্ষেত দিয়ে যাচ্ছিলেন। তখনই তুরাগ পরিবহনের একটি বাসের ধাক্কায় দুর্ঘটনার শিকার হন তিনি। বাসটি জব্দ করেছে পুলিশ। তবে এর চালক পালিয়ে গেছে।

মা/১২/৯/১২.২০

আরও পড়ুন

Back to top button
Close
Close