আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
নারী নির্যাতন

পরকীয়ায় বাধা, অন্তঃসত্ত্বা স্ত্রীকে মারধর

ওমেনআই ডেস্ক : পরকীয়ায় বাধা দেওয়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে মারধরের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার বগুড়ার শেরপুর উপজেলায় বড়পুকুরিয়া গ্রামে।

এ ঘটনায় মায়া গতকাল বৃহস্পতিবার রাতে শেরপুর থানায় বেগমকে (২৬) নামের ওই অন্তঃসত্ত্বা গৃহবধূর স্বামী শফিক মিয়ার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা যায়, ৮ বছর আগে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মদনপুর গ্রামের ফরিদ উদ্দিনের মেয়ে মোছা. মায়া বেগমের সঙ্গে বিশালপুর ইউনিয়নের বড়পুকুরিয়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে শফিক মিয়ার বিয়ে হয়। তাদের সংসার জীবনে তামিম নামে ছয় বছরের একটি ছেলে আছে।

মায়া বেগম বর্তমানে দুই মাসের অন্তঃসত্ত্বা। স্বামী শফিকের পরকীয়ায় বাধা দেওয়ার জের ধরে গত সোমবার রাত ১০টার দিকে মায়া বেগমকে মারধর করে। এতে তিনি গুরুতর আহত হন। আহত মায়ার কান্না শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে তাদের শফিক হুমকি দিয়ে বাড়ি থেকে বের করে দেন। পরে প্রতিবেশীরা মায়ার মা-বাবাকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে মেয়েকে আহত অবস্থায় উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন।

এ ঘটনায় সুষ্ঠু বিচারের আশায় আহতের বাবা ফরিদ উদ্দিন বাদী হয়ে গত বৃহস্পতিবার রাতে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান অভিযোগের কথা নিশ্চিত করে বলেন, ‘ঘটনার সত্যতা পেলে শফিক মিয়ার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

মা/১১/৯/২২.১৫

আরও পড়ুন

Back to top button
Close
Close