আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
খেলাধুলা

ওয়ালটন জাতীয় মহিলা বেসবলের ফাইনালে পুলিশ ও আনসার

ওমেনআই ডেস্ক : ‘ওয়ালটন চতুর্থ জাতীয় মহিলা বেসবল প্রতিযোগিতা-২০২০’ এর ফাইনালে উঠেছে বাংলাদেশ পুলিশ ও আনসার। এ নিয়ে চতুর্থবারের মতো ফাইনালে উঠলো দল দুটি।

বৃহস্পতিবার পল্টন মাঠে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে বাংলাদেশ আনসার ২৯-৪ পয়েন্টে কমিউনিটি স্পোর্টস ক্লাবকে (সাভার) হারিয়ে চতুর্থবারের মতো ফাইনালে নাম লেখায়। আর বৃষ্টি বিঘ্নিত দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ পুলিশ ১৫-৪ পয়েন্টে স্যান্ড এনজেলকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। বৃষ্টির কারণে পুরো ৬ ইনিংস খেলা হতে পারেনি। ৪ ইনিংস হওয়ার পর বৃষ্টি এসে বাগড়া দেয়। এরপর আর খেলা শুরু করা যায়নি। নিয়ম অনুযায়ী এগিয়ে থাকা দলকে বিজয়ী ঘোষণা করা হয়।

শুক্রবার সকালে পল্টন মাঠে ফাইনালে মুখোমুখি হবে দল দুটি।

এর আগে জাতীয় মহিলা বেসবলে বাংলাদেশ আনসার তিনবার চ্যাম্পিয়ন হয়েছে। তার মধ্যে সবশেষ আসরে যৌথভাবে পুলিশের সঙ্গে চ্যাম্পিয়ন হয়েছে তারা। এবার দেখার বিষয় একচ্ছত্র আধিপত্য আবার প্রতিষ্ঠা করতে পারে কিনা আনসার।

প্রতিযোগিতার চ্যাম্পিয়নস ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া ওয়ালটন গ্রুপের হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। সবগুলো দলের খেলোয়াড়দের ট্রাক-স্যুট দেওয়া হয়েছে।

ক্রীড়া মন্ত্রণালয়ের নির্ধারিত শর্তগুলো পুরোপুরিভাবে মেনেই এই প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে। সামাজিক দূরত্ব ও যথাযথ স্বাস্থ্যবিধি মেনেই হচ্ছে এই প্রতিযোগিতা।

সি/১০/৯/১১.৫০

আরও পড়ুন

Back to top button
Close
Close