আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
দুর্ঘটনাসারাদেশস্লাইড

নবজাতকের লাশ নিয়ে ফেরার পথে প্রাণ গেল অ্যাম্বুলেন্সের ৬ যাত্রীর

ওমেনআই ডেস্ক : বরিশালের উজিরপুর উপজেলার অ্যাম্বুলেন্স ও কাভার্ডভ্যানের সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে চারজন পুরুষ ও দুজন নারী।

বুধবার (৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের আটিপাড়া রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, অ্যাম্বুলেন্সটি ঢাকা থেকে ঝালকাঠি এবং কাভার্ডভ্যানটি বরিশাল থেকে ঢাকা যাচ্ছিল। উপজেলার আটিপাড়া রাস্তার মাথা এলাকা অতিক্রমকালে অ্যাম্বুলেন্স ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্সটি দুমড়ে-মুচড়ে যায়। অ্যাম্বুলেন্সের ভেতরে থাকা ছয়জন যাত্রীরই মৃত্যু হয়।

ওসি জানান, এর কিছুক্ষণ পর কাভার্ডভ্যানটিকে পেছন থেকে এমএম পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে বাসের ৮-১০ জন যাত্রী আহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করেন। দুর্ঘটনার কারণে ঘণ্টাখানেক মহাসড়কে যান চলাচল ব্যাহত হয়।

জিয়াউল আহসান জানান, দুর্ঘটনায় মারা যাওয়া ছয়জনের মধ্যে দুজন নারী। রাজধানীর উত্তরায় শিন শিন জাপান হাসপাতালে গত ৬ সেপ্টেম্বর তামান্না নামে এক শিশুর জন্ম হয়। দুদিন পর শিশুটি মারা যায়। সকালে অ্যাম্বুলেন্সযোগে তার মরদেহ নিয়ে ঢাকা থেকে গ্রামের বাড়ি ঝালকাঠির উদ্দেশ্যে রওনা হন স্বজনরা। পথিমধ্যে দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়। অ্যাম্বুলেন্সে থাকা সবার মৃত্যু হওয়ায় তাদের নাম-পরিচয় জানা যায়নি।

মরদেহগুলো উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পরপরই কাভার্ডভ্যানের চালক ও হেলপার পালিয়েছেন। পুলিশ তাদের আটকের চেষ্টা করছে বলেও জানান তিনি।

উজিরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সনাজ মিয়া বলেন, ধারণা করা হচ্ছে অ্যাম্বুলেন্স বা কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারানোয় এ দুর্ঘটনা ঘটেছে। তদন্তের মাধ্যমে দুর্ঘটনার সঠিক কারণ জানা যাবে বলে জানান তিনি।

মা/৯/৯/১৯.৪৪

আরও পড়ুন

Back to top button
Close
Close