আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
বিনোদন

জামিন নামঞ্জুর, অভিনেত্রী রিয়া কারাগারে

ওমেনআই ডেস্ক : প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে গতকাল মঙ্গলবার গ্রেপ্তার করা হয়। তিন দিন জেরার পর দুপুরে তাকে মাদক মামলায় গ্রেপ্তার দেখায় ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। রাতে তিনি এনসিবির হেফাজতে ছিলেন।

আজ বুধবার (৯ সেপ্টেম্বর) সকালে রিয়াকে মুম্বাইয়ের বাইকুল্লা জেলে নেওয়া হয়েছে। নিউজ এজেন্সি এএনআই এই তথ্য জানিয়েছে।

এর আগে গতকাল মঙ্গলবার মাদক ব্যবহার ও সংগ্রহের অপরাধে রিয়াকে গ্রেপ্তার করে এনসিবি। পরবর্তী সময়ে জামিন না মঞ্জুর করে আগামী ২২ সেপ্টেম্বর পর্যন্ত এই অভিনেত্রীকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন আদালত। যদিও রিয়ার আইনজীবী আবারও এই অভিনেত্রীর জামিনের জন্য সেশন কোর্টে আবেদন করবেন বলে জানা গেছে।

সুশান্তের মৃত্যুর ঘটনায় মাদকের বিষয়টি নিয়ে তদন্ত করছে এনসিবি। গত ২৬ আগস্ট রিয়া ও তার ভাই সৌভিক চক্রবর্তীসহ কয়েকজনের বিরুদ্ধে নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী ২০, ২২, ২৭, ২৯ ধারায় দিল্লিতে মামলা দায়ের করে তারা। এরপর এ বিষয়ে তদন্ত শুরু হয়।

গত শুক্রবার (৪ সেপ্টেম্বর) রিয়ার বাড়িতে অভিযান চালায় এনসিবি কর্মকর্তারা। এরপর রিয়ার ভাই সৌভিককে গ্রেপ্তার করে। এছাড়া সুশান্ত সিং রাজপুতের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও রাঁধুনী দিপেশ সাওয়ান্তকেও গ্রেপ্তার করা হয়।

পরবর্তী সময়ে জিজ্ঞাসাবাদের জন্য রিয়াকে এনসিবি অফিসে তলব করা হয়। টানা তিনদিন জিজ্ঞাসাবাদের পর গতকাল এই অভিনেত্রীকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এনসিবির রিমান্ড কপিতে উল্লেখ করা হয়েছে, সুশান্তকে মাদক সরবরাহের বিষয়টি স্বীকার করেছেন রিয়া।

মা/৯/৯/১৭.২০

আরও পড়ুন

Back to top button
Close
Close