আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
বিনোদন

কঙ্গনার অফিস ভাঙায় হাইকোর্টের স্থগিতাদেশ

বিনোদন ডেস্ক : আজ দুপুর থেকে পালি হিলে বলিউড অভিনেত্রী কঙ্গনা রনাউতের অফিস (মণিকর্ণিকা ফিল্মস) এর দপ্তর ভাঙার কাজ শুরু করেছিল বৃহন্মুম্বাই পৌরসভা। কিন্তু এরমধ্যেই বোম্বে হাইকোর্ট থেকে আদেশ আসলো তার অফিস না ভাঙার জন্য। আপাতত সেই কাজ বন্ধ রাখার নির্দেশ দেন হাইকোর্ট। সেই সঙ্গে আদালতে মুম্বাই পৌরসভার সিদ্ধান্তের বিরুদ্ধে এ দিন আদালতে যে আবেদন জমা দিয়েছিলেন অভিনেত্রী, বৃহন্মুম্বাই পৌরসভা কর্তৃপক্ষকে তারও জবাব দিতে নির্দেশ দিয়েছে আদালত।
মহারাষ্ট্র সরকারের সঙ্গে দ্বন্দ্ব জিইয়ে রেখেই আজই মুম্বাইয়ে ফিরছেন কঙ্গনা। তার মধ্যেই এদিন দুপুরে তার অফিস ভাঙতে শুরু করে দেয় বৃহন্মুম্বাই পৌরসভা (বিএমসি)। তা নিয়ে বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হন এই অভিনেত্রী। তাতে সাড়া দিয়ে এদিন নির্মাণ ধ্বংসের উপর স্থগিতাদেশ দেয় আদালত।
বেআইনি নির্মাণের অভিযোগ তুলে গতকাল পালি হিলে কঙ্গনার মণিকর্ণিকা ফিল্মসের একটি দপ্তরের বাইরে নোটিশ ঝুলিয়ে দেয় বিএমসি। ২৪ ঘণ্টার মধ্যে সেই নোটিশের জবাব দিতে বলা হয়েছিল অভিনেত্রীকে। বুধবার সকাল পর্যন্ত তা এসে না পৌঁছাতেই এদিন দুপুরে বুলডোজার নিয়ে অফিস ভাঙার কাজ শুরু করে দেয় বিএমসি। ওই অফিসের বাইরে মোতায়েন করা হয় পুলিশ বাহিনীও।
হিমাচলপ্রদেশের বাড়ি থেকে মুম্বাই রওয়ান হওয়ার আগে এদিন তা নিয়ে টুইটারে সরব হন কঙ্গনা। মুম্বাই পুলিশকে মুঘল সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা বাবরের সঙ্গে তুলনা করেন তিনি। কঙ্গনা লেখেন, ‘‘মণিকর্ণিকা ফিল্মসের অধীনে প্রথমে অযোধ্যা নামের একটি ছবির ঘোষণা হয়। আমার জন্য সেটি শুধুমাত্র ইট-পাথরের কোনও ইমারত নয়, বরং রামমন্দিরের সমান। আজ সেখানে বাবর এসেছে। ফের ইতিহাসের পুনরাবৃত্তি হচ্ছে। ফের ভাঙা হবে রামমন্দির।
মণিকর্ণিকা ফিল্মসের দপ্তরের বাইরে মোতায়েন পুলিশের একটি ছবি পোস্ট করে কঙ্গনা আরও লেখেন, ‘‘বাবর এবং তার বাহিনী। গণতন্ত্রকে মেরে ফেলা হচ্ছে।’’ এ দিন মুম্বইাকে পাকিস্তানের সঙ্গেও তুলনা করেন কঙ্গনাা।

সা/৯/৯/১৭.০৭

আরও পড়ুন

Back to top button
Close
Close