আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
বিনোদন

ক্যান্সার নিয়েই শুটিংয়ে সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক : আটকে থাকা সিনেমা শেষ করতে ক্যান্সার নিয়েই শুটিংয়ে ‘মুন্না ভাই’ খ্যাত অভিনেতা সঞ্জয় দত্ত। সবার আগে যশরাজ ফিল্মসের ‘শমশেরা’ ছবির শুটিং শুরু করবেন তিনি। শিগগিরই দেখা যাবে তাকে ক্যামেরার সামনে। এমনটাই জানাচ্ছে বলিউডভিত্তিক ভারতীয় গণমাধ্যম ফিল্মফেয়ার।

তিনি সিদ্ধান্ত নিয়েছেন বাকি থাকা সিনেমার শুটিং শেষ করবেন। এরইমধ্যে মুম্বাইয়ে তার প্রথম কেমোথেরাপি সম্পন্ন হয়েছে। সেটি বেশ সফলভাবেই দেয়া হয়েছে বলে জানা গেছে। কিছুটা সুস্থবোধও করছেন সঞ্জু। তাই তিনি চাইছেন আমেরিকায় গিয়ে দীর্ঘ মেয়াদে চিকিৎসা শুরু করার আগে তার আটকে থাকা কাজগুলো শেষ করবেন।

এর আগে আগস্ট মাসে খবর আসে ফুসফুসের ক্যান্সারের সঙ্গে লড়ছেন বলিউডের শক্তিশালী অভিনেতা সঞ্জয় দত্ত। খবরটি প্রকাশ পাওয়ার পর রীতিমত ভেঙে পড়েছিল তার ভক্তকুল এবং তার সতীর্থরা। প্রাথমিকভাবে তখন জানা যায় শিগগিরই চিকিৎসার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে যাবেন এই অভিনেতা।

তবে ভিসা জটিলতার কারণে বদলে যায় সেই সিদ্ধান্ত। পরবর্তীতে ভিসার ব্যবস্থা করতে পারলেও স্ত্রী মান্যতা দত্তের কথা অনুযায়ী মুম্বাইয়েই শুরু হয়েছে তার চিকিৎসা।

তবে ফিল্মফেয়ারকে সঞ্জয়ের এক পারিবারিক সদস্য জানান, সঞ্জয় ডিসেম্বর মাসে মার্কিন যুক্তরাষ্ট্রে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সেখানে চিকিৎসার পাশাপাশি তার সন্তানদের নিয়ে শীতের ছুটিও কাটাবেন। বেশ কিছু আলোচনার পর সঞ্জু এবং তার স্ত্রী মিলে এই সিদ্ধান্ত নিয়েছেন।

ডিসেম্বরে নিউ ইয়র্কে অবস্থিত মেমোরিয়াল স্লান কেটারিং ক্যান্সার সেন্টারে চিকিত্সা নেবেন সঞ্জয় দত্ত। ওই সময় তার দুই সন্তান শাহরান ও ইকরা শীতের ছুটিতে থাকবে। ক্যান্সারের সঙ্গে লড়াই করার কঠিন সময়ে সঞ্জু বাচ্চাদের তার পাশে চান।

সা/৮/৯/১৩.৫৭

আরও পড়ুন

Back to top button
Close
Close