আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
বিনোদন

গুরুতর অসুস্থ অভিনেতা সাদেক বাচ্চু

ওমেনআই ডেস্ক : চলচ্চিত্র অভিনেতা সাদেক বাচ্চু গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গত রোববার রাতে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে তাকে ভর্তি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান।

তিনি বলেন, ‘রোববার সন্ধ্যা থেকে শ্বাসকষ্টে ভুগছিলেন সাদেক বাচ্চু। শ্বাসকষ্ট বাড়লে তাকে রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে নেওয়ার পর তাকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে।

সাদেক বাচ্চুর মেয়ে মেহজাবীন বলেন, গত ৬ সেপ্টেম্বর রাতে জ্বরে আক্রান্ত হন আব্বু। তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে রোববার রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ মুহূর্তে তিনি চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন। অবস্থা এখনো আগের মতোই রয়েছে।

তিনি জানিয়েছেন, আজ সাদেক বাচ্চুর করোনা টেস্ট করানো হবে। দ্রুত আরোগ্য লাভের জন্য দেশবাসীর দোয়া চেয়েছে সাদেক বাচ্চুর পরিবার।

সাদেক বাচ্চু একাধারে অভিনেতা, নাটক রচয়িতা, নাট্য নির্দেশক এবং ডাক বিভাগের একজন অবসরপ্রাপ্ত কর্মকর্তা। চলচ্চিত্রে অভিনয়ের জন্য পরিচিতি লাভ করলেও তিনি মঞ্চ, বেতার ও টেলিভিশনে অভিনয় করেছেন। ১৯৮৫ সালে শহিদুল আমিন পরিচালিত ‘রামের সুমতি’র সুবাদে চলচ্চিত্রে তার অভিষেক। তিন যুগের কেরিয়ারে প্রায় ৫০০’র মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন সাদেক বাচ্চু। পর্দায় খল চরিত্রেই সবচেয়ে বেশি গেছে তাকে। ২০১৮ সালে খলচরিত্রে অভিনয়ের জন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেন।

মা/৮/৯/১৩.১৫

আরও পড়ুন

Back to top button
Close
Close