আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
অন্যান্য

অবশেষে উদ্ধার হলো টিএসসির পথশিশু জিনিয়া

ওমেনআই ডেস্ক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় ফুল বিক্রি করা পথশিশু জিনিয়াকে নারায়ণগঞ্জের পঞ্চবটী থেকে উদ্ধার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন গোয়েন্দা পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার মিশু বিশ্বাস।

সোমবার রাতে তাকে উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় একজনকে আটকও করেছে পুলিশ।

গত মঙ্গলবার রাত ৯ টার দিকে সর্বশেষ জিনিয়াকে টিএসসি সংলগ্ন সোহরাওয়ার্দী উদ্যান ফটকে অপরিচিত দুজন নারীর সঙ্গে ফুচকা খেতে দেখেছিলেন তার মা সেনুরা বেগম। এরপর থেকে জিনিয়ার হদিস পাওয়া যাচ্ছিল না।

অনেক জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে পরদিন বুধবার সেনুরা বেগম শাহবাগ থানায় গিয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন। অবশেষে সোমবার দিবাগত রাতে মিষ্টি মেয়ে জিনিয়াকে উদ্ধার করল পুলিশ।

জিনিয়া নিখোঁজের পরপরই তাকে ফিরে পাবার দাবিতে সোচ্চার হয়েছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। জিনিয়াকে খুঁজে পাওয়ায় আইনশৃংখলা বাহিনীকে ধন্যবাদ দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। জিনিয়া নিখোঁজের পর তাকে ফিরে পাবার দাবি জানিয়েছিল ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগসহ বিভিন্ন ছাত্র সংগঠন।

সাদ্দাম হোসেন বলেন, জিনিয়া নিখোঁজের বিষয়টি নিয়ে খুবই চিন্তিত ছিলাম এবং সার্বক্ষণিক বিশ্ববিদ্যালয় প্রশাসন ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে যোগাযোগ রক্ষা করেছি। যাতে দ্রুত তাকে উদ্ধার করে তার মায়ের কাছে পৌঁছে দেয়া যায়। জিনিয়া উদ্ধার হওয়ায় আমরা সবাই খুশি। প্রশাসনকে ধন্যবাদ।

মা/৮/৯/১২.৪৪

আরও পড়ুন

Back to top button
Close
Close