আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
প্রবাস

আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের (এবিপিসি) বনভোজন ১২ সেপ্টেম্বর

শহীদুল ইসলাম
যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশি আমেরিকান পেশাদার সাংবাদিকদের সংগঠন আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের (এবিপিসি) কার্যকরি পরিষদের এক সভা শনিবার বিকালে জ্যাকসন হাইটসের চ্যানেল আই কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় আগামী ১২ সেপ্টেম্বর নিউইয়র্কের বেলমন্ট লেক স্টেট পার্কে বনভোজনের সিদ্ধান্ত হয়।
বনভোজনে থাকবে সদস্যদের জন্য আকর্ষণীয় রাফেল ড্র। এছাড়াও থাকবে নিজেদের রান্না করা মজার খাবার।
বনভোজন আয়োজনটি শুধুমাত্র ক্লাবের সদস্য ও তাদের পরিবারের জন্য নির্ধারিত।
প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ প্রতিদিন উত্তর আমেরিকা সংস্করণের নির্বাহী সম্পাদক লাবলু আনসারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের বিশেষ প্রতিনিধি শহীদুল ইসলামের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও বাংলা টিভির মহাপরিচালক মীর শিবলী, সহ-সভাপতি ও ভয়েস অব আমেরিকার নিউইয়র্ক প্রতিনিধি আকবর হায়দার কিরণ, যুগ্ম সম্পাদক ও এবি টিভির সিইও রিজু মোহাম্মদ, কোষাধ্যক্ষ ও বাংলাদেশ প্রতিদিন উত্তর আমেরিকা সংস্করণের স্টাফ রিপোর্টার আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক ও এটিএন বাংলা ও এটিএন নিউজের যুক্তরাষ্ট্র প্রতিনিধি কানু দত্ত, প্রচার সম্পাদক ও চ্যানেল আই অনলাইনের যুক্তরাষ্ট প্রতিনিধি শাহ ফারুক, কার্যকরি সদস্য ও ভয়েব অব বাংলা টিভির সম্পাদক শিব্বির আহমেদ, কার্যকরি সদস্য ও নারী ম্যাগাজিনের প্রকাশক তপন চৌধুরী, প্রধান নির্বাচন কমিশনার ও চ্যানেল আইয়ের যুক্তরাষ্ট্র প্রতিনিধি রাশেদ আহম্মেদ, সদস্য ও প্রথম আলো উত্তর আমেরিকার বিশেষ প্রতিনিধি ড. রাজুব ভৌমিক, সদস্য ও চ্যানেল আই প্রতিনিধি মোহাম্মদ হোসেন দীপু, সদস্য ও বাংলা টিভির চিফ ক্যামেরাপারসন আমজাদ হোসেন, সদস্য ও কলামিস্ট জামান তপন প্রমুখ।
সভার শুরুতে বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদসহ মহামারী করোনা ভাইরাসে মৃত্যুবরণকারী প্রবাসী বাংলাদেশিদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সা/৬/৯/২১.৪৭

আরও পড়ুন

Back to top button
Close
Close