আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
সারাদেশ

সরিষাবাড়ীতে বকেয়া বেতনের দাবীতে পরিচ্ছন্ন কর্মীদের বিক্ষোভ

জামালপুর থেকে সংবাদদাতা : জামালপুরের সরিষাবাড়ীতে পৌরসভায় বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ কর্মসুচি পালন করেছে পরিচ্ছন্ন কর্মী ও সেবাবঞ্চিত নাগরিকরা। আজ রবিবার দুপরে পৌর ভবনের সামনে এ কর্মসূচি পালন করেন তারা। এসময় পরিচ্ছন্ন কর্মীরা বিক্ষোভ শেষে মেয়র, পৌর সচিব ও হিসাব রক্ষকের কক্ষে তালা ঝুলিয়ে দিয়ে অনির্দিষ্টকালের জন্য সকল কার্যক্রম বন্ধ করে দেয়।
পৌরসভা কার্যালয় সূত্রে জানা যায়, মেয়র রুকুনুজ্জামান রোকন ভাস্কর্য ভাঙচুর ও ডিজিটাল নিরাপত্তা আইনের পৃথক দু’টি মামলায় ১৫ মে থেকে পলাতক রয়েছেন। এতে কর্মচারী ও পরিচ্ছন্নকর্মীদের বেতন-ভাতা মাসের পর মাস বকেয়া পড়ে আছে। কাউন্সিলরদের সম্মানী প্রায় ১৭-১৮ মাস ধরে বন্ধ। এতে পৌরসভার স্বাভাবিক কার্যক্রম অনেকটাই বন্ধ হয়ে পড়েছে। মেয়র পলাতক থাকায় কর্তৃপক্ষ কাউকে মেয়রের দায়িত্ব না দেওয়ায় পৌর কার্যক্রম বন্ধ হয়ে পড়েছে। পরিচ্ছন্নকর্মীরা বেতন না পেয়ে রবিবার পৌরসভা ভবনের সামনে বিক্ষোভ করে মেয়র, সচিব ও হিসাবরক্ষকের কক্ষে তালা দেয়।
এ বিষয়ে প্যানেল মেয়র মোহাম্মদ আলী বলেন, মেয়র মামলার কারণে পলাতক রয়েছে। কর্তৃপক্ষ কাগজপত্রে স্বাক্ষর দেওয়ার মতো কাউকে মেয়রের দায়িত্ব দেয়নি। নাগরিক সেবা বঞ্চিত হচ্ছেন পৌর জনগণ। অপরদিকে পরিচ্ছন্নকর্মীরা বেতনের দাবিতে পৌরসভা কার্যালয় তালাবদ্ধ করে দেওয়ায় পৌরসভায় অচলাবস্থা বিরাজ করছে।

সা/৬/৯/১৯.৪৫

আরও পড়ুন

Back to top button
Close
Close