আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
বিনোদন

ফিল্ম প্রযোজনায় আসছেন প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান!

ওমেনআই ডেস্ক : রাজপরিবার থেকে বেরিয়ে স্বনির্ভর হতে ফিল্ম প্রয়োজনায় আসছেন প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান। গত জুনে একটি স্ট্রিমিং কোম্পানির সাথে প্রডাকশন চুক্তিতে সই করেছেন এই রাজদম্পতি। তবে ঠিক কতো ডলারে তারা চুক্তিবদ্ধ হয়েছেন তা জানা যায়নি।

রাজপরিবার থেকে বেরিয়ে আসেন তখন প্রিন্স হ্যারি দম্পতি বলেছিলেন, ব্রিটেনের জনগণের ট্র্যাক্সের টাকায় কিংবা র‌য়্যাল ডিউটির অর্থ তারা গ্রহণ করবেন না। তারা নিজ থেকেই স্বনির্ভর হবেন। আর সে লক্ষ্যেই ডকুমেন্টারি সিরিয়াল প্রয়োজনায় আসছেন প্রিন্স হ্যারি ও মেগান।

চুক্তির আওতায় রয়েছে স্ক্রিপ্টেড সিরিজ, ডকুমেন্টারি সিরিজ, ফিচার এবং শিশুতোষ অনুষ্ঠান। তবে প্রয়োজনে কয়েকটি প্রকল্পের ক্যামেরার সামেনেও আসতে পারেন তারা। এই ঘোষণা দিয়েছে নেটফ্লিক্স।

মেগান এক টুইটে জানান, ডিসেম্বরের ভেতরেই তারা একটি ডকুমেন্টারি তৈরির কাজ শেষ করবেন। চলতি বছরে ব্রিটিশ রাজপরিবার থেকে স্বেচ্ছায় বেরিয়ে যাওয়া এ দম্পতি সন্তান আর্চিকে নিয়ে এখন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে বসবাস করছেন। খবরটি নিশ্চিত করেছে সিএনএন।

গেল ২০১১ থেকে ১৮ সাল পর্যন্ত মার্কিন ড্রামা সুইটসে অভিনয় করেছেন মেগান। অন্যদিকে এর আগে কখনও ব্রিটিশ রাজপুত্র হ্যারি কোন শো বিজনেস করেননি। নেটফ্লিক্স মনে করে, সাবেক এই রাজকীয় জুটি ক্যামেরার বাইরে এবং সামনে সমান দক্ষতা দেখাবেন বলেই তাদের বিশ্বাস।

স্ট্রিমিং সেবাটির সঙ্গে চুক্তি নিয়ে এই ব্রিটিশ রাজপরিবার দম্পতি এক বিবৃতিতে জানান, আমাদের লক্ষ্য হলো এমন বিষয় বাছাই করা যা শুধু মানুষকে তথ্যই দেবে না, সেই সঙ্গে আশাও দেবে। আমরা সদ্য বাবা-মা হয়েছি। তাই পরিবারকে উদ্বুদ্ধ ও আশান্বিত করা কতটা জরুরি তা জানি।

তাদের প্রথম প্রকল্প হলো প্রকৃতি নিয়ে একটি ডকুমেন্টারি সিরিজ এবং একটি অ্যানিমেশন সিরিজ, যা মেয়েদের উদ্বুদ্ধ করবে বলে তারা আশা করছেন।কিন্তু বিনোদন জগতের অনুষ্ঠান প্রযোজনা করার কোনো অভিজ্ঞতা প্রিন্স হ্যারির নেই। যদিও তারা নিজেরা ক্যামেরার সামনে আসবেন না। প্রযোজকের ভূমিকায় থাকবেন এ দম্পতি।

আরও পড়ুন

Back to top button
Close
Close