আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
জাতীয়

ইউএনও’র উপর হামলা দুঃখজনক : স্বরাষ্ট্রমন্ত্রী

ওমেনআই প্রতিবেদক : দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের উপর হামলার ঘটনা দুঃখজনক বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি জানান, যারাই হামলার সাথে জড়িত থাকুক না কেন, কাউকেই ছাড় দেয়া হবে না।
আজ শুক্রবার (০৪ সেপ্টেম্বর) দুপুরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। তাৎক্ষনিক ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে কাজ করছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীরা। কাউকেই ছাড় দেয়া হবে না।

তিনি বলেন, সুশাসন প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রীর নির্দেশে কাউকেই ছাড় দেয়া হচ্ছে না। দেশে সুশাসন প্রতিষ্ঠায় কাজ করছে সরকার।

উল্লেখ্য, গত বুধবার রাতে ঘোরাঘাটে ইউএনও ওয়াহিদা খানমের সরকারি বাসভবনে ঢুকে তার ও তার বাবার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। উভয়েরই শরীর ও মাথায় আঘাত লেগেছে। গুরুতর আহত অবস্থায় বৃহস্পতিবার প্রথমে তাদের রংপুরের একটি বেসরকারি মেডিকেলে ভর্তি করা হয়। পরে দুপুরে ইউএনও ওয়াহিদা খানমকে বিমান বাহিনীর হেলিকপ্টারে ঢাকায় আনা হয়। তার বাবা রংপুরে চিকিৎসাধীন।

অন্যদিকে, রংপুর বিভাগের ৫৮টি উপজেলার নির্বাহী কর্মকর্তাদের নিরাপত্তায় আনসার সদস্য নিয়োগ দেয়া হয়েছে। এরইমধ্যে চারজন করে আনসার দায়িত্ব পালন করছেন। আগামী রোববার থেকে প্রত্যেক ইউএনওর সাথে ১০ জন করে আনসার সদস্য দায়িত্ব পালন করবেন।

সা/৪/৯/২০.২১

আরও পড়ুন

Back to top button
Close
Close