আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
বিনোদন

সৌরভে গাঙ্গুলির বায়োপিক তৈরি করতে চেয়েছিল সুশান্ত

বিনোদন ডেস্ক : যত দিন যাচ্ছে, তত জটিল হচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত। ভারতের সিবিআইয়ের পাশাপাশি সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক জিজ্ঞাসাবাদ করছে দেশটির এনফোর্সমেন্ট ডিরোক্টরেটও। সম্প্রতি জিজ্ঞাসাবাদের জন্য ইডির দপ্তরে হাজির হন সুশান্তের ব্যবসায়ীক সহযোগী বরুণ মাথুর।
ইডির জিজ্ঞাসাবাদের সময় বরুণ মাথুর জানান, ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলির বায়োপিক তৈরি করতে চেয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। পাশাপাশি আরও বেশ কয়েকটি নতুন ধারার ছবি তৈরির পরিকল্পনা ছিল তার। বিশেষ করে ভারতীয় ইতিহাসের উপর নির্ভর করে বিভিন্ন ধরনের ছবি তৈরির পরিকল্পনা করেছিলেন সুশান্ত।
বরুণ মাথুরের সঙ্গে সুশান্ত সিং রাজপুত একটি নতুন কোম্পানি শুরু করেন। যদিও নতুন ওই কোম্পানি শুরু করার এক বছরের মধ্যেই অর্থাত ২০১৯ সালে তা বন্ধ হয়ে যায়। কী কারণে সুশান্তের ওই কোম্পানির বন্ধ হয়ে যায় সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি।
এদিকে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে সিবিআই এবং ইডির পাশাপাশি জোর কদমে কাজ করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোও। মুম্বাই জুড়ে তল্লাসি শুরু করেছে এনসিবি। মুম্বাইয়ের পাশাপাশি গোয়াতেও চলছে এনসিবির তল্লাসি পর্ব। প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তীর কী ধরনের লেনদেন হত মাদক পাচারকারীদের সঙ্গে, সে বিষয়ে শুরু হয়েছে খোঁজ খবর।

আরও পড়ুন

Back to top button
Close
Close