আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
অপরাধ

খুলনায় মাদ্রাসা ছাত্র হত্যা মামলায় ৪ জনের ফাঁসি

ওমেনআই প্রতিবেদক : খুলনার রূপসা উপজেলার ইলাইপুর গ্রামের মাদ্রাসা ছাত্র মুসা শিকদার হত্যা মামলায় চারজনকে দোষী সাব্যস্ত করে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। মামলায় দুই আসামি বেকসুর খালাস পেয়েছেন।

নিহত মুসা শিকদার ইলাইপুর গ্রামের মুস্তাকিম শিকদারের ছেলে।

আজ বুধবার (২ সেপ্টেম্বর) দুপুরে খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো: মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণাকালে সব আসামি আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

যে চার আসামিকে মৃত্যুদণ্ডের আদেশ দেওয়া হয়েছে তারা হলেন বনি আমিন শিকদার, রাহিন শেখ, রাজু শেখ ও নুহু শেখ। আর মামলায় খালাস পেয়েছেন সিরাজ শিকদার ও জসিম শিকদার।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ২০ সেপ্টেম্বর সকালে রূপসা উপজেলার আঠারোবেকী নদী থেকে পুলিশ মুসা শিকদারের মরদেহ উদ্ধার করে। বিরোধের জের ধরে মুসাকে আসামিরা শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ নদীতে ফেলে দিয়েছিল। এ ঘটনায় নিহতের বাবা মুস্তাকিম শিকদার ২৭ সেপ্টেম্বর আদালতে অভিযোগ দায়ের করেন। আদালতের নির্দেশে ২০১৯ সালের ১৫ জানুয়ারি রূপসা থানায় হত্যা মামলা রেকর্ড হয়। মামলার তদন্ত কর্মকর্তা ডিবির এসআই মুক্ত রায় চৌধুরী ৬ জনকে আসামি করে ২০১৯ সালের ৩০ মে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

আদালতের নির্দেশে ২০১৯ সালের ১৫ জানুয়ারি রূপসা থানায় হত্যা মামলা রেকর্ড হয়। মামলার তদন্ত কর্মকর্তা ডিবির এসআই মুক্ত রায় চৌধুরী ছয়জনকে আসামি করে ২০১৯ সালের ৩০ মে আদালতে চার্জশিট দাখিল করেন।

সা/২/৯/১৪.০১

আরও পড়ুন

Back to top button
Close
Close