আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
খেলাধুলা

দেশে ফিরলেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক : দীর্ঘ পাঁচ মাস পর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। মঙ্গলবার রাত ২টা ৫০ মিনিটে কাতার এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।

সাকিবের দেশে আসার দিন-ক্ষণ নিয়ে বেশ ধোঁয়াশার সৃষ্টি হয়েছিল। এর আগে তার ৩১ আগস্ট দেশে ফেরার কথা শোনা গিয়েছিল। কিন্তু সেই সময় অনুযায়ী না ফেরায় অনেকটা বিভ্রান্তি তৈরি হয়। অনেকে মনে করছেন গোপনীয়তা রক্ষা করতেই সাকিব দেশে ফেরার সময় পরিবর্তন করেছেন।

সাকিব স্পষ্ট ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন। যার মেয়াদ শেষ হবে আগামী ২৮ অক্টোবর। ফলে লঙ্কানদের বিপক্ষে দ্বিতীয় টেস্ট থেকে খেলার সুযোগ পাবেন এ অলরাউন্ডার। সেই লক্ষ্যেই দ্রুত অনুশীলন শুরু করতে যাচ্ছেন তিনি।
সাকিবের আবাসিক ক্যাম্প হবে বিকেএসপিতে। সেখানে তাকে ট্রেনিং করাবেন তার শৈশবের কোচ নাজমুল আবেদীন ফাহিম ও মোহাম্মদ সালাউদ্দীন।

নিষেধাজ্ঞার সময়কালে সাকিব অনুশীলনের জন্য বিসিবির কোনো সুযোগ-সুবিধা ব্যবহার করতে পারবেন না। এ কারণেই সাকিব নিজ উদ্যোগে বিকেএসপিতে অনুশীলন করতে যাচ্ছেন।

বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফরের তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট আগামী ২৪ অক্টোবর শুরু হওয়ার কথা রয়েছে। সাকিবের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হওয়ার চার দিন আগে শুরু হবে সেই টেস্ট।
সা/২/৯/১২.১৬

আরও পড়ুন

Back to top button
Close
Close