আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
জাতীয়

১ সেপ্টেম্বর থেকে রাজস্ব আদায়ে চিরুনি অভিযান শুরু ডিএনসিসির

ওমেনআই প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম কালশীতে প্রেস ব্রিফিংয়ে আতিকুল ইসলাম বলেছেন, আগামী ১ সেপ্টেম্বর থেকে রাজস্বের আওতা বাড়ানোর জন্য চিরুনি অভিযান শুরু হবে। আমরা বাড়ি-বাড়ি গিয়ে যারা ট্যাক্সের আওতায় আসেনি, তাদেরকে ট্যাক্সের আওতায় আনার ব্যবস্থা নিব। আমরা আজ শুরু করলাম, এটি চলমান থাকবে।

আজ রবিবার (৩০ আগস্ট) সকাল পৌনে ৭টার দিকে উত্তরা ৪ নম্বর সেক্টর থেকে ডিএনসিসির বিভাগীয় কর্মকর্তাদের নিয়ে নগরীর বিভিন্ন এলাকার পরিচ্ছন্নতা, মশক নিধন, সড়ক মেরামত, চলমান উন্নয়নমূলক কাজ, অবৈধ ফুটপাত দখল, অবৈধ বিজ্ঞাপনী সাইনবোর্ড, বিলবোর্ড ইত্যাদি পরিদর্শন করেন তিনি।

মেয়র বলেন, আগামী ১ সেপ্টেম্বর থেকে রাজস্বের আওতা বাড়ানোর জন্য চিরুনি অভিযান শুরু হবে। কাউকে এর একদিনও সময় দেওয়া হবে না। এখন সরাসরি অ্যাকশন। পরিদর্শনকালে অবৈধভাবে দখলকৃত ফুটপাতকে দখলমুক্ত করার ঘোষণা দেন। উত্তরা পশ্চিম থানা এলাকায় রাস্তার পাশে ডাম্পিং করে রাখা গাড়ি সরিয়ে নিতে দায়িত্বরত অফিসারকে নির্দেশ দেন তিনি ।

উত্তরা ৪ নম্বর সেক্টর থেকে শুরু হয় এই পরিদর্শন। এরপর মিরপুর, কচুক্ষেত, মগবাজার, গুলশান হয়ে বনানীতে শেষ হয় বিশেষ এই কার্যক্রম।

সা/৩০/৮/১৪.১৬

আরও পড়ুন

Back to top button
Close
Close