আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
খেলাধুলা

দেশে ফিরছেন বিশ্বসেরা সাকিব

ক্রীড়া প্রতিবেদক : বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। দীর্ঘদিন স্ত্রী ও দুই কন্যার সঙ্গে যুক্তরাষ্ট্রের ম্যাডিসনে অবস্থান করছিলেন তিনি। তবে এবার দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন সাকিব।

এদিকে তার দেশে ফেরার সব কিছু চূড়ান্ত হয়েছে। আগামী ৩১ আগস্ট (সোমবার) রাতে দেশে ফিরবেন সাকিব।

এর আগে জুয়াড়ির প্রস্তাব গোপন রাখার অভিযোগে সাকিবের ওপর আইসিসির দেয়া এক বছরের নিষেধাজ্ঞা শেষ হতে বেশিদিন বাকি নেই।

এদিকে অক্টোবরেই আন্তর্জাতিক ক্রিকেটে মাঠে নামবে বাংলাদেশ। দলের সঙ্গে বাইশ গজে প্রত্যাবর্তনের জন্য সেপ্টেম্বর থেকে অনুশীলন শুরু করবেন এই অলরাউন্ডার সাকিব আল হাসান। মূলত সে লক্ষ্যেই আগেভাগে দেশে আসছেন সাবেক টাইগার অধিনায়ক।

আরও জানা গেছে, এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দুবাইয়ে ট্রানজিট শেষে ৩১ আগস্ট রাতে ঢাকায় পা রাখবেন সাকিব। এরপর নিজেকে ফিরে পাওয়ার লড়াইয়ে বিকেএসপিতে নামবেন তিনি। এরইমধ্যে তার জন্য সেখানে করা হয়েছে বিশ্বমানের সব ব্যবস্থা।

আগামী অক্টোবর-নভেম্বরে শ্রীলংকার মাটিতে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামবে বাংলাদেশ। সিরিজের দ্বিতীয় টেস্ট থেকেই তাকে দলে পাওয়া যেতে পারে। তবে টাইগাররা শ্রীলংকা সফরে যাওয়ার সময়ও সাকিবের নিষেধাজ্ঞা বহাল থাকবে। তাই দলের সঙ্গে না গিয়ে সাকিবকে পৃথকভাবে যেতে হবে।

পেশাগত কারণে সাকিব দেশে ফিরলেও তার স্ত্রী ও দুই কন্যা সন্তান যুক্তরাষ্ট্রেই থাকছেন। তাদের সঙ্গে থাকতে এরই মধ্যে যুক্তরাষ্ট্রে পা রেখেছেন সাকিবের মা শিরীন আক্তার।

সা/২৯/৮/২১.১৮

আরও পড়ুন

Back to top button
Close
Close