আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
অপরাধ

গাড়িচাপায় পর্বতারোহী রত্না নিহতের ঘটনায় আরও এক চালক গ্রেফতার

ওমেনআই প্রতিবেদক : গাড়িচাপায় পর্বতারোহী রেশমা নাহার রত্না (৩৩) নিহতের ঘটনায় আরও এক গাড়ি চালককে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম দারুস সালাম। তিনি গাড়ির মালিকও। পুলিশের তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) রুবায়েত জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

দুইদিন আগে তাকে রাজধানীর শাহজাহানপুর এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। ইতোমধ্যে আদালতের মাধ্যমে তাকে দ্বিতীয় দিনের মতো রিমান্ডে নেয়া হয়েছে।
রুবায়েত জামান জানান, একটি টয়োটা মাইক্রোবাসও জব্দ করা হয়েছে।

এর আগে রাজধানীর শেরে বাংলা নগর থানা এলাকায় গাড়িচাপায় পর্বতারোহী রেশমা নাহার রত্না (৩৩) নিহতের ঘটনায় মামলায় মো. নাঈম নামের একজনকে গ্রেফতার করে পুলিশ। ওই সময় ১২ সিটের একটি কালো রঙের হায়েজ মাইক্রোবাসও জব্দ করে পুলিশ। নাঈমকেও আদালতের মাধ্যমে রিমান্ডে নেওয়া হয়েছিল।

পুলিশ বলছে, রিমান্ড শেষে নাঈম ১৬৪ ধারায় কোনো স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেননি। সিসিটিভি ফুটেজে নাঈমের গাড়ি ও দারুস সালামের গাড়ি পাশাপাশি দেখা গেছে। তাই তাকেও গ্রেফতার করে রিমান্ডে নেওয়া হয়েছে। দুই গাড়িচালককে মুখোমুখি জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, গত ৭ আগস্ট রাজধানীর সংসদ ভবন এলাকার চন্দ্রিমা উদ্যান সংলগ্ন লেক রোডে সাইক্লিং করার সময় গাড়ির ধাক্কায় মারা যান তরুণ অভিযাত্রী রেশমা নাহার রত্না।

আরও পড়ুন

Back to top button
Close
Close