আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
জাতীয়

বু্দ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত রাহাত খান

ওমেনআই প্রতিবেদক : দেশের প্রখ্যাত সাংবাদিক ও কথাশিল্পী রাহাত খানকে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। আজ শনিবার বাদ জোহর মিরপুরের বু্দ্ধিজীবী কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়।

এর আগে জাতীয় প্রেস ক্লাবে জানাজা সম্পন্ন হয় রাহাত খানের। আজ শনিবার সকাল ১১টার দিকে জাতীয় প্রেসক্লাব চত্বরে তাঁর জানাজা সম্পন্ন হয়। জানাজা শেষে সর্বস্তরের মানুষ তাঁর মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন।

জানাজায় অন্যদের মধ্যে অংশ নেন বাংলা একাডেমির মহাপরিচালক হাবীবুল্লাহ সিরাজী, জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়েনর সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল।

এছাড়া জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক স্বপন সাহা, বিএফইউজের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া কাজল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফরাজ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান, বিএফইউজের সাবেক মহাসচিব আব্দুল জলিল ভূঁইয়াসহ মরহুমের পরিবারের সদস্য ও সর্বস্তরের সাধারণ মানুষ অংশ নেন জানাজায়।

জানাজা শেষে জাতীয় প্রেসক্লাব থেকে রাহাত খানের মরদেহ শ্রদ্ধা নিবেদনের জন্য নেওয়া হয় তাঁর সর্বশেষ কর্মস্থল ‘প্রতিদিনের সংবাদ’ কার্যালয়ে। এর পর বাদ জোহর মিরপুরের শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে সমাহিত করা হয় রাহাত খানকে।

আরও পড়ুন

Back to top button
Close
Close