আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
অপরাধ

তালাক দেওয়া স্ত্রীকে ডেকে এনে খুন করলেন প্রাক্তন স্বামী!

ওমেনআই ডেস্ক : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আঁখি আক্তার (২৬) নামে তালাক দেওয়া স্ত্রীকে ডেকে এনে গলা ও পায়ের রগ কেটে নির্মমভাবে হত্যার অভিযোগ উঠেছে প্রাক্তন স্বামী রুবেলের বিরুদ্ধে।

আজ মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিশ গ্রামে নিপা আক্তারের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে প্রাক্তন স্বামী রুবেল (৩০) পলাতক রয়েছে।

নিপা আক্তার জানান, আজ মঙ্গলবার সকাল ১০টায় পূর্ব পরিচিত রুবেল তার তালাক দেওয়া স্ত্রী আঁখিকে নিয়ে তার ভাড়া বাড়িতে আসেন। এ সময় আঁখির সঙ্গে ভুল বোঝাবুঝি ও বিরোধ নিরসনে রুবেল তার বাড়িতে বসার সুযোগ করে দেওয়ার জন্য অনুরোধ জানান। পূর্ব পরিচিত হওয়ায় রুবেলের অনুরোধে দুজনকে ঘরে রেখে নিপা বাড়ির ছাদে চলে যান। এর ঘণ্টা খানেক পর নিপা ঘরে ফিরতেই রুবেল দৌড়ে পালিয়ে যায়। এ সময় তিনি আঁখির গলা কাটা রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন। পরে তিনি বিষয়টি রুবেলের বাবা মফিজুল ও পুলিশকে অবগত করেন।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ছয় বছর আগে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের মুগারচর এলাকার মফিজুলের ছেলে রুবেলের সঙ্গে বন্দর উপজেলার বাদুরী এলাকার নজরুল ইসলামের মেয়ে আঁখির বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে হোমাইরা নামের চার বছরের একটি মেয়ে রয়েছে। পারিবারিক কলহের জেরে তিন মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।

ওসি রফিকুল ইসলাম বলেন, ‘অভিযোগ পাওয়া গেছে আজ মঙ্গলবার সকালে রুবেল তার তালাক দেওয়া স্ত্রীকে ডেকে এনে গলা ও পায়ের রগ কেটে হত্যা করে পালিয়ে যান।’

তিনি আরও জানান, পুলিশের পাশাপাশি সিআইডির ক্রাইম টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন

Back to top button
Close
Close