আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
খেলাধুলা

শ্রীলঙ্কা টেস্ট সিরিজে টাইগারদের ব্যাটিং কোচ ম্যাকমিলান

ক্রীড়া প্রতিবেদক : শ্রীলঙ্কার বিপক্ষে তিন টেস্টের জন্য টাইগারদের নতুন ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব পেয়েছেন কিউই সাবেক ব্যাটসম্যান ক্রেইগ ম্যাকমিলান। সদ্য বিদায়ী প্রোটিয়া কোচ নেইল ম্যাকেঞ্জির স্থলাভিষিক্ত হলেন তিনি।

আজ মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে টাইগারদের ব্যাটিং কোচ নিয়োগের বিষয়টি নিশ্চিত করা হয়।

নিউজিল্যান্ডের হয়ে এক দশকের বেশি সময় ধরে খেলেছেন ম্যাকমিলান। খেলেছেন ক্রিকেটের সবশেষ ফরম্যাট টি-টোয়েন্টিতেও।তিন ফরম্যাট মিলে তার রয়েছে ৮ হাজার ১০ রান। ২০০১ সালে বাংলাদেশের বিপক্ষে হ্যামিল্টন টেস্টে করেছিলেন শতরান।

ম্যাকমিলান খেলোয়াড়ি জীবন শেষ করেই যোগ দেন কোচিং পেশায়। ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত কিউই জাতীয় দলের ব্যাটিং ও ফিল্ডিং কোচের দায়িত্ব পালন করেন তিনি।

ম্যাকমিলান নিউজিল্যান্ডের ঘরোয়া ক্রিকেটে ক্যান্টাবুরি ক্লাবের কোচ ছিলেন।দেশের গণ্ডি পেরিয়ে ইংলিশ কাউন্টি ক্লাব মিডলসেক্সে ও আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের কোচের দায়িত্বও পালন করেন।

আগামী অক্টোবর-নভেম্বরে তিনটি টেস্ট খেলতে বাংলাদেশ দল শ্রীলঙ্কা সফর করবে।আপাতত এই সফরে টাইগারদের ব্যাটিং কোচের দায়িত্ব পালন করবেন ম্যাকমিলান।

আরও পড়ুন

Back to top button
Close
Close