আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
নারী নির্যাতন

আশুলিয়ায় চাকরির কথা বলে নারীকে গণধর্ষণ

ওমেনআই প্রতিবেদক : আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় চাকরির প্রলোভন দেখিয়ে এক নারীকে গণধর্ষণের অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার ওই এলাকা থেকে অভিযুক্ত বখাটে মমিন ও রফিকুলকে আটক করেছে আশুলিয়া থানার পুলিশ।

আটকরা হলেন, নাটোরের সিংড়া উপজেলার মোবারক হোসেনের ছেলে মো. মমিন (২৫) এবং মানিকগঞ্জ সদর উপজেলার রফিকুল ইসলাম। এছাড়া ঘটনার সাথে জড়িত আরিফ নামে এক বখাটে পলাতক রয়েছে।

পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকেলে ভুক্তভোগী নারী শ্রমিককে চাকরির দেয়ার কথা বলে মুঠোফোনে ডেকে নিয়ে যায় তার পূর্ব পরিচিত সহকর্মী মমিন। পরে তাকে কৌশলে আশুলিয়ার পলাশবাড়ি কাঠালতলা এলাকার হক ভিলার ৯তলা ভাড়া বাসায় নিয়ে মমিন ও তার দুই বন্ধু রফিকুল এবং আরিফ মিলে ওই নারীকে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে।

পরে বিষয়টি কাউকে জানালে মেরে ফেলার হুমকি তাকে ছেড়ে দেয়া হয়। এ ঘটনায় বিষয়টি জানিয়ে ভুক্তভোগী ওই নারী আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে দুইজনকে আটক করে।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, ভুক্তভোগী নারীর অভিযোগের ভিত্তিতে আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনায় জড়িত দুইজনকে আটক করা হয়েছে এবং ধর্ষণের শিকার ওই নারীকে উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। এছাড়া আরিফ নামে আরও একজন পলাতক রয়েছে।

এ ঘটনায় মামলা দায়েরের পর অভিযুক্তদেরকে আদালতে পাঠানো হবে এবং ভুক্তভোগী ওই নারীকে স্বাস্থ্য পরিক্ষার জন্য ওসিসিতে পাঠানো হবে বলেও জানান তিনি।

সা/২১/৮/২২.৩০

আরও পড়ুন

Back to top button
Close
Close