আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
বিনোদন

পৌরাণিক গল্পের ‘আদিপুরুষ’-এ তারা তিনজন

বিনোদন ডেস্ক : করোনাভাইরাস যতই চোখ রাঙাক, থেমে নেই বিনোদন দুনিয়ার কাজ। পরপর প্রজেক্টের ঘোষণা হতেই চলেছে। কিছুদিন আগে ভূষণ কুমারের প্রযোজনায় ‘বাহুবলী’ খ্যাত দক্ষিণী সুপারস্টার প্রভাসের ‘আদিপুরুষ’ ছবিটির ঘোষণা হয়েছিল। বড় বাজেটের এই পিরিয়ড ফিল্মটি পরিচালনা করবেন ওম রাউত, যিনি এর আগে অজয় দেবগণের ‘তানাজি: দি আনসাং ওয়ারিয়র’ পরিচালনা করেছেন।

নতুন খবর হলো, সেই ছবিতে প্রভাসের সঙ্গে বলিউডের দুই তারকা সাইফ আলি খান এবং অর্জুন কাপুরও থাকছেন। ‘রামায়ণ’-এর কাহিনিকে অবলম্বন করে তাদের তিনজনের ‘আদিপুরুষ’ নির্মিত হচ্ছে। সেখানে রামের চরিত্রে থাকছেন প্রভাস। অন্যদিকে, সাইফকে দেখা যাবে রাবণের চরিত্রে এবং হনুমানের চরিত্রে অর্জুন। বড় ক্যানভাসের এই ছবিতে অনেক চরিত্র। যার কারণে ছবিটি কাস্টিং নিয়ে বলিউড এখন সরগরম।

ছবিতে সাইফের চরিত্রটি নেগেটিভ। এর আগেও তিনি ভিলেনের চরিত্রে ছাপ রেখেছেন। সে ‘ওমকারা’র ল্যাংড়া ত্যাগী হোক কিবা ওম রাউতের পরিচালনায় ‘তানাজি’র উদয়ভান। তবে পিরিয়ড ফিল্মে রাবণের চরিত্র করতে পারাটা বড় চ্যালেঞ্জ। সে রকমই হনুমানের চরিত্রও অর্জুনের কাছে চ্যালেঞ্জিং।

এই মুহূর্তে ভূষণের প্রযোজনাতেই আরও একটি ছবিতে রয়েছেন অর্জুন। রাকুল প্রীতের সঙ্গে জুটি বেঁধে তার এই ছবির শুটিং লকডাউনের জেরে বন্ধ হয়ে গিয়েছিল। আগামী সপ্তাহ থেকে আবার শুরু হচ্ছে শুটিং। এছাড়া শোনা যাচ্ছে, মোহিত সুরির ‘এক ভিলেন টু’ছবিতেও থাকছেন অর্জুন। এর আগে চরিত্রটি করার কথা ছিল আদিত্য রায় কাপুরের।

সা/২১/৮/১৩.০২

আরও পড়ুন

Back to top button
Close
Close