আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
জাতীয়

বিচার বহির্ভূত হত্যাকাণ্ড কাম্য নয় : পররাষ্ট্রমন্ত্রী

ওমেনআই প্রতিবেদক : দেশে বিচার বহির্ভূত হত্যাকাণ্ড কাম্য নয়। তবে মাঝেমধ্যে দু’একটি ঘটনা ঘটলেও তাদের শাস্তি নিশ্চিতের দাবি জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড.এ কে আব্দুল মোমেন।

আজ বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুরে সিলেট সদর উপজেলার বাইশটিলার জলাশয়ে পোনামাছ অবমুক্তকরণ এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, দেশে সাম্প্রতিক ঘটে যাওয়া বিভিন্ন ঘটনাসহ সিনহা হত্যাকাণ্ড নিয়ে আইনশৃঙ্খলা বাহিনী যে কাজ করে যাচ্ছে তা প্রশংসার দাবিদার। যখনই দেশে কোনো অপরাধীর সন্ধান মিলছে তখনই তাকে গ্রেপ্তার করা হচ্ছে। তাছাড়া সমাজের জন্য হুমকিস্বরুপ দুষ্টু লোক যাতে মাথাছাড়া দিয়ে উঠতে না পারে সেজন্য সজাগ দৃষ্টি রাখছে সরকার।

রিজেন্টের সাহেদ, জেকেজির সাবরিনা- আরিফের মতো অপরাধীদের কারণে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে কি না এমন প্রশ্নের জবাবে আব্দুল মোমেন বলেন, ‘আমাদের দেশে যখনই অন্যায়-দুর্নীতি হয় তখনই সরকার সরকার শক্ত হাতে দমন করে। বিশ্বের বিভিন্ন দেশেও দুর্নীতি হয়। তবে সে দেশের সরকার ও আইনশৃঙ্খলাবাহিনী তা কঠোরভাবে দমন করেন।’

অনুষ্ঠানে সিলেটের জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম, মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) শেখ আজবাহার আলী, সিলেট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মহুয়া মমতাজ, সিলেটে সিটি কর্পোরেশনের কাউন্সিলর সালেহ আহমদ সেলিম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান নিজাম উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

সা/২০/৮/১৫.১০

আরও পড়ুন

Back to top button
Close
Close