আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
অপরাধস্লাইড

সাবরিনাসহ ৮ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি চলছে

ওমেনআই প্রতিবেদক : করোনা পরীক্ষায় জালিয়াতি ও ভুয়া সনদ দেয়ায় জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরীনা আরিফ চৌধুরী ও সিইও আরিফুল হক চৌধুরী সহ মোট আটজনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি চলছে। আজ বৃহস্পতিবার (২০ আগস্ট) বেলা ১১টা ৫০ মিনিটে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরাফুজ্জামান আনছারীর আদালতে এ অভিযোগ গঠন শুনানি শুরু হয়। আদালতের সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

এ মামলার অন্য আসামিরা হলেন, আবু সাঈদ চৌধুরী, হিমু, তানজিলা, শফিকুল ইসলাম রোমিও, বিপুল ও জেবুন্নেসা। তাদের বিরুদ্ধে জালিয়াতি ও প্রতারণার অভিযোগ আনা হয়েছে।

গত ২২শে জুন জেকেজির সাবেক গ্রাফিক্স ডিজাইনার হুমায়ুন কবীর হিরু ও তার স্ত্রী তানজীন পাটোয়ারীকে আটক করে পুলিশ। হিরু তার স্বীকারোক্তিতে জানান, তিনি ভুয়া করোনা সার্টিফিকেটের ডিজাইন তৈরি করতেন, যার সঙ্গে জেকেজি গ্রুপের লোকজন জড়িত। ওই তথ্যের ভিত্তিতে পুলিশ জেকেজির সিইও আরিফুলসহ চারজনকে আটক করে।

গেল ২৩ই জুন জেকেজির সিইও আরিফসহ পাঁচ জনকে গ্রেপ্তার করে তেজগাঁও থানা পুলিশ। এ ঘটনায় তেজগাঁও থানায় প্রতারণা ও জালিয়াতির অভিযোগে পুলিশ বাদী হয়ে মামলা করে। মামলার তদন্তে জেকেজির চেয়ারম্যান ডা. সাবরীনার নাম এলে গত ১২ জুলাই তাকেও গ্রেপ্তার করে পুলিশ। মামলাটি প্রথমে থানা পুলিশ তদন্ত করলেও পরে তা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বর্তমানে এ মামলার সব আসামি কারাগারে রয়েছেন।

সা/২০/৮/১১.৫৩

আরও পড়ুন

Back to top button
Close
Close