আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
সারাদেশ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন শোষিত মানুষের কন্ঠস্বর …তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান

সরিষাবাড়ী (জামালপুর) থেকে সংবাদদাতা:
তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, বঙ্গবন্ধুশেখ মুজিবুর রহমান ছিলেন শোষিত মানুষের কন্ঠস্বর। তিনি মানুষের মধ্যে অসাম্প্রদায়িক চেতনার সুবাতাস ছড়িয়ে দিয়েছিলেন। তিনি মানুষের ন্যায্য অধিকার, সাম্যের, গণতন্ত্রের কথা বলতেন। বঙ্গবন্ধুও বাঙ্গালীদের রক্ত দিয়ে সৃষ্ট এই বাংলাদেশ। এই দেশের ইতিহাস এক দিনে রচিত হয় নাই। এই বাংলাদেশের ইতিহাস এই বাংলাদেশের মহানায়ক বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তৈরি করেছেন। তিনি মানুষকে ভালোবেসে সকল বাঙ্গালীকে ঐক্যবদ্ধ করে জাতির স্বপ্নকে বাস্তবায়ন করতে সক্ষম হয়ে ছিলেন। জাতির পিতার সেই স্বপ্নের সোনার বাংলা গড়তে নিরলস ভাবে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার নেতৃত্বে আমরা বাঙ্গালী জাতীয়তাবাদ, সমাজতন্ত্র, গণতন্ত্র এবং অসাম্প্রদায়িক ধর্ম নিরপেক্ষ বাংলাদেশ গড়ে তুলবো।
শনিবার সকালে জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে উপজলো প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকীতে আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কালাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ, সহসভাপতি মুক্তিযোদ্ধা এম এ লতিফ, তারাকান্দি ট্রাক ও ট্যাংলড়ি মালিক সমিতির সভাপতি মোজাম্মেল হক মুকুলসহ
আওয়ামী লীগ ও অঙ্গ সহোযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

Back to top button
Close
Close