আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
জাতীয়

বঙ্গবন্ধু চিরদিন বেঁচে থাকবেন আমাদের হৃদয়ে : সাকিব আল হাসান

ওমেনআই প্রতিবেদক : রাত পোহালেই চলে আসবে বাঙালি জাতির জন্য গভীর শোকের দিনটি। ১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নির্মমভাবে হত্যা করে খুনির দল। তাদের উদ্দেশ্য ছিল সদ্য স্বাধীন হওয়া একটা দেশকে পিছিয়ে দেওয়া। আবারও সেই পরাধীনতার অন্ধকারে ঠেলে দেওয়া।

তবে বাঙালি হার মানেনি। পঁচাত্তরের ভয়াল সেই রাতের পর আবারও ঘুরে দাঁড়িয়েছে। দেশে প্রতিষ্ঠিত হয়েছে গণতন্ত্র। পুরো বাঙালি জাতি গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছে বাংলাদেশে স্থপতি বঙ্গবন্ধু এবং তার পরিবারকে। বাদ যাননি ক্রিকেটাররাও। ১৫ আগস্টের প্রাক্কালে সোশ্যাল সাইটে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেছেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান।

নিজের ভেরিফায়েড ফেসুক পেইজে শুক্রবার সন্ধ্যায় সাকিব লিখেছেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারকে শ্রদ্ধাভরে স্মরণ করছি জাতীয় শোক দিবসের এই দিনে। আপনি চিরদিন বেঁচে থাকবেন আমাদের হৃদয়ে।’

অল-রাউন্ডার সাকিব করোনাকালের শুরু থেকেই সপরিবারে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। বাংলাদেশের আসন্ন শ্রীলঙ্কা সফরে তার ফেরার জোর সম্ভাবনা আছে। কারণ ওই সফরের প্রথমভাগেই তার ওপর আইসিসির নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হবে। বিশ্বসেরা অল-রাউন্ডারের মাঠে ফেরার অপেক্ষায় আছেন ভক্ত-সমর্থকেরা।

আরও পড়ুন

Back to top button
Close
Close