আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
মিডিয়া

‌’স্বল্পসময়ে নগরবাসীর আস্থা অর্জনে শতভাগ চেষ্টা করবো’ সিজেএফডি’র মতবিনিময়ে সুজন

ওমেনআই প্রতিবেদক : চিটাগাং জার্নালিষ্টস ফোরাম ঢাকা (সিজেএফডি) এর সাথে মত বিনিময় ও মিট দ্যা প্রেস অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি করপোরেশনের নব নিযুক্ত প্রশাসক আলহাজ্ব খোরশেদুল আলম সুজন বলেছেন “প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার উপর যে আস্থা রেখেছেন, তা সততার সঙ্গে পালনে শতভাগ চেষ্টা করবো। নগরবাসীর সুখে দুঃখে রাস্তায় ছিলাম, আছি এবং আমৃত্যু থাকবো।
শনিবার রাজধানীর সেগুন বাগিচাস্থ ঢাকা রিপোটার্স ইউনিটি মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সিজেএফডি’র সভাপতি শাহেদ সিদ্দিকী। সাধারণ সম্পাদক মোরশেদ নোমানের সঞ্চালনায় আলোচনায় অংশগ্রহণ করেন ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সিজিএফডি’র প্রাক্তন সভাপতি মোঃ মোস্তফা কামাল, মেজবাহ উদ্দীন জঙ্গী, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শাহীন উল ইসলাম চৌধুরী, সিনিয়র সাংবাদিক মামুন আব্দুল্লাহ, ইব্রাহিম আজাদ, তৌহিদুর রহমান, এম. সায়েম টিটু, শামীম জাহাঙ্গীর, শিবু কান্তি দাশ। অনুষ্ঠানে সিজেএফডি’র পক্ষ থেকে ক্রেস্ট দিয়ে খোরশেদুল আলম সুজনকে সম্মাননা জানান হয়।
চসিক প্রসঙ্গে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নোত্তরে ১৮০ দিনের স্বল্প সময়ে নগরীর সড়ক সংস্কার ও যানজট মুক্তিকে প্রাধান্য দিয়ে বলেন “জলাবদ্ধতা আমাদের জীবনের অংশ হয়ে গেছে। তা বাংলাদেশের সমস্যা।” এ সমস্যার গভীরে যেতে হবে। তিনি প্রয়াত চট্টল বীর মহিউদ্দিন চৌধুরী উত্থাপিত সিটি গর্ভনমেন্ট এর প্রস্তাবকে গুরুত্ব দিয়ে বলেন বিদ্যুৎ, গ্যাস, আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে সকল সংস্থার সমন্বিত ও কার্যকর পদক্ষেপ প্রয়োজন।
তিনি চসিক এর দূর্নীতি দমন ও নির্মূলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন ইতিমধ্যে এ্যাকশান শুরু হয়েছে। হাতে নাতে প্রমাণ পেলে কাউকে ছাড় দেয়া হবে না। তিনি সুন্দর ও বাসযোগ্য নগরী গড়তে সকলের সহযোগিতা কামনা করেন।

সা/৮/৮/২১.৩২

আরও পড়ুন

Back to top button
Close
Close