আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
নারী নির্যাতন

বগুড়ায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ৩ মাতব্বর

ওমেনআই প্রতিবেদক : বগুড়ার শেরপুরে বাক ও বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী (১৪) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টার অভিযোগে তিন গ্রাম্য মাতব্বরকে গ্র্রেপ্তার করেছে পুলিশ।

শেরপুর থানার উপপরিদর্শক (এসআই) হোসেন জানান, গত বুধবার বিকেলে উপজেলার খানপুর দহপাড়া গ্রামের সোলায়মান আলীর ছেলে ঈমান আলী (৪০) একই গ্রামের প্রতিবন্ধী কিশোরী মেয়েকে কৌশলে নিজ বাড়িতে নিয়ে যান। তিনি নানা প্রলোভনে ওই কিশোরীকে ধর্ষণ করেন। একপর্যায়ে ওই কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে।

ওইদিনই ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে গ্রাম্য মাতব্বররা সালিস করেন। তবে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে সালিসের পরদিন গত বৃহস্পতিবার (৬ আগস্ট) রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার ঘটনায় তিন গ্রাম্য মাতব্বরকে ওইদিন রাতেই গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হলেন- দহপাড়া গ্রামের লোকমান হোসেন (৫০), আব্দুল লতিফ (৪৫) ও প্লাবন সরকার (৩৫)।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, এ ঘটনায় ঈমান আলীসহ নয়জনকে অভিযুক্ত করে থানায় একটি মামলা নেওয়া হয়েছে। এর মধ্যে তিন গ্রাম্য মাতব্বরকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ঘটনার মূল অভিযুক্তসহ অন্য অভিযুক্তদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

সামি/৭/৮/২১.৪৮

আরও পড়ুন

Back to top button
Close
Close