আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
বিনোদন

ফেসবুকে নিজের ভিডিও শেয়ারের পরই অভিনেত্রীর আত্মহত্যা

ওমেনআই ডেস্ক : মাত্র দশ মিনিট আগেই ফেসবুক লাইভে আসেন ভোজপুরি অভিনেত্রী অনুপমা পাঠক। তারপরই নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। ৪০ বছর বয়সী এ অভিনেত্রী গত ২রা আগস্ট আত্মহত্যা করেন বলে মুম্বই পুলিশের ধারণা।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, অনুপমার মুম্বইয়ের বাড়িতে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, গত ২ আগস্ট আত্মহত্যা করেছেন তিনি। এর আগে দশ মিনিট ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করেন। এতে নিজের দুঃখের কথা প্রকাশ করেন এবং কাউকে বিশ্বাস না করার জন্য ভক্তদের বলেন।
অনুপমা বলেন, যদি কোনো সমস্যার মুখোমুখি হন এবং আত্মহত্যার কথা চিন্তা করেন, যত কাছের বন্ধুই হোক আপনাকে ছেড়ে চলে যাবে। কারণ আপনার মৃত্যুর পর তারা কোনো ঝামেলায় জড়াতে চায় না। পাশাপাশি অন্যের সামনে আপনাকে হেয় করবে। কেউ আপনার বন্ধু নয় এবং নিজের সমস্যার কথা কাউকে বলবেন না।
তিনি আরো বলেন, ‘নিজেকে এমন ব্যক্তিতে পরিণত করুন, যাকে সবাই বিশ্বাস করতে পারেন। কিন্তু কাউকে বিশ্বাস করবেন না। আমার জীবনের অভিজ্ঞতা থেকে এটি শিখেছি। মানুষ খুবই স্বার্থপর এবং অন্যের কথা ভাবে না।’
এছাড়া এই অভিনেত্রীর বাড়িতে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। এতে তিনি জানিয়েছেন, আর্থিক ও অন্য সমস্যার কারণে আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য হয়েছেন তিনি। এর আগে গত ১৪ জুন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তার মৃত্যু রহস্যের জট এখনো খোলেনি। এরপর বৃহস্পতিবার ভারতীয় টিভি অভিনেতা সমীর শর্মার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন

Back to top button
Close
Close