আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
বিনোদন

সুশান্তের মতোই আত্মহত্যা আরও এক অভিনেতার!

ওমেনআই ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মতোই গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী মুম্বইয়ের জনপ্রিয় অভিনেতা সমীর শর্মা। টেলিভিশন জগতের একসময়কার চেনা মুখ হলেও বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করতেন সমীর। গত বুধবার রাতেই মুম্বইয়ে অভিনেতার বাসভবন থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করে মালাড পুলিশ।

‘কাহানি ঘর ঘর কি’, ‘ইস প্যায়ার কো কেয়া নাম দু’, ‘কিউ কি সাঁস ভি কভি বহু থি’ থেকে ‘ইয়ে রিস্তে হ্যায় প্যায়ার কে’ সিরিয়ালে ‘কুহু’র বাবার চরিত্র, বেশ খ্যাতি অর্জন করেছিলেন ছোটপর্দার এই অভিনেতা।

পশ্চিম মালাডের অহিংসা মার্গ নামে এক আবাসনে থাকতেন সমীর। বুধবার রাতে ওই বহুতলের নিরাপত্তারক্ষীরা যখন এদিক-ওদিক পায়চারি করছিলেন, তখনই হঠাৎ দেখতে পান ওই ভয়ংকর দৃশ্য! রান্নাঘরের ছাদ থেকে ঝুলছেন সমীর। তৎক্ষণাৎ আবাসনের বাসিন্দাদের জানানো হয়। এরপর খবর দেওয়া হয় মালাড থানাতে। ঘটনাস্থলে পুলিশ এসে অভিনেতার ফ্ল্যাটের দরজা ভেঙে উদ্ধার করে তাঁর ঝুলন্ত দেহ। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মৃতদেহ।

প্রাথমিক তদন্তে মৃতদেহ দেখে পুলিশের অনুমান দিন দুয়েক আগেই সমীর আত্মহত্যা করেছেন। বাড়ি থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। পুলিশি সূত্রে খবর, চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই ওই বহুতলের ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন সমীর। কীসের জেরে অভিনেতা আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নিলেন? এমন প্রশ্নই উঠছে। সূত্র : সংবাদ প্রতিদিন

সামি/৫/৮/১৬.০৫

আরও পড়ুন

Back to top button
Close
Close