আমাদের ওয়েবসাইট www.womeneye24.com আপডেটের কাজ চলছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দু:খিত
প্রবাস

টাকা ধার না দেওয়ায় প্রবাসী নারীকে কুপিয়ে হত্যা, আদালতে জবানবন্দি

ওমেনআই প্রতিবেদক: যুক্তরাজ্যপ্রবাসী নারী রহিমা বেগম হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে আবদুল জলিল ওরফে কালু। রবিবার সিলেটের একটি আদালতে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।
সিলেটের ওসমানীনগর উপজেলায় যুক্তরাষ্ট্রপ্রবাসী নারীর কাছে কিছু টাকা ধার চেয়েছিলেন ওই ব্যক্তি। কিন্তু টাকা না দিয়ে তিনি তাকে ভর্ৎসনা করেছিলেন। এতে ক্ষোভে ও অপমানে নারীকে কুপিয়ে হত্যা করা হয়। প্রবাসী নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার হওয়ার পর তাকে হত্যার কথা স্বীকার করে আদালতে দেওয়া জবানবন্দিতে এসব কথা বলেন।

সিলেটের ওসমানীনগর উপজেলার নাগরিকাপন গ্রামে প্রায় ৩৫ শতক জায়গায় অত্যাধুনিক দোতলা বড় বাড়ি। এ বাড়িতে একা বসবাস করতেন যুক্তরাজ্যপ্রবাসী নারী। বাইরে থেকে ফটক তালাবদ্ধ। বাড়ির দরজা দুটোতেও ঝুলছিল তালা। দুদিন তার ব্যবহৃত মুঠোফোন বন্ধ পাওয়ায় আত্মীয়রা খোঁজাখুঁজি করে ব্যর্থ হলে পুলিশকে খবর দেন। পুলিশ তালা ভেঙে ঘরের ঘরের ভেতরে তার লাশ পায়। লাশের গায়ে এলোপাতাড়িভাবে দায়ের কোপের চিহ্ন ছিল। গত বুধবার বিকেলে তার লাশ উদ্ধার করা হয় । নিহত ওই নারীর নাম রহিমা বেগম (৬০)। যুক্তরাজ্যে তার তিন ছেলে ও এক মেয়ে স্থায়ীভাবে বসবাস করেন। তিনি নিজেও যুক্তরাজ্যের নাগরিক। সন্তানদের সঙ্গে সেখানেই বসবাস করতেন । পবিত্র হজব্রত পালন করার পর তিনি প্রায় এক বছর ধরে সিলেটের নাগরিকাপন গ্রামের বাড়িতে একা বসবাস করছিলেন।

আরও পড়ুন

Back to top button
Close
Close