খেলাধুলা

বাবা হলেন ভারতীয় তারকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়া

ওমেনআই ডেস্ক : বাবা হলেন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। হার্দিকের স্ত্রী নাতাশা স্টানকোভিচ বৃহস্পতিবার এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় হার্দিক পান্ডিয়া নিজেই এ সুখবর জানিয়েছেন।

বছরের শুরু থেকেই ভক্তদের সারপ্রাইজ দিয়ে চলেছেন হার্দিক। কখনও অভিনেত্রী প্রেমিকার সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে, আবার কখনও বা চুপিসারে বাগদান পর্ব সেরে। মে মাসে লকডাউনের মধ্যেই ভক্তদের জানিয়ে দেন নিজের বাবা হওয়ার খবর। তখনও হার্দিকের বিয়ের খবর কেউ জানত না। পরে জানা যায়, লকডাউনের মধ্যেই অন্তঃসত্ত্বা বান্ধবীকে বিয়ে করেছেন তিনি। এবার স্ত্রী নাতাশা জন্ম দিলেন পুত্র সন্তানের।

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলোতে সদ্যজাত সন্তানের একটি ছবি পোস্ট করেন হার্দিক। যাতে দেখা যাচ্ছে, তার সন্তান তার হাতের আঙুল শক্ত করে ধরে আছে। যদিও ছবিতে শিশুটির মুখ দেখা যায়নি।

হাসপাতাল সুত্রে জানা গেছে, নাতাশা এবং সদ্যোজাত সন্তান দুজনই ভাল আছেন।

উল্লেখ্য, মে মাসের ৩১ তারিখ নিজেদের বাবা-মা হওয়ার খবর প্রকাশ্যে আনেন নাতাশা এবং হার্দিক। সেদিন প্রজেদেরথমে নি একটি ছবি পোস্ট করেন হার্দিক। সেই ছবি শেয়ার করে নতাশা মন্তব্য করেন, “এযাবৎকাল হার্দিক এবং আমি একসঙ্গে জীবনের প্রতিটা মুহূর্ত ভীষণ সুন্দরভাবে উপভোগ করেছি। আমাদের এই আনন্দে শামিল হতে আসছে আরও একটি নতুন প্রাণ। জীবনের নতুন জার্নির জন্য আমরা দুজনেই ভীষণ খুশি তো বটেই, উচ্ছ্বসিতও! আপনাদের শুভেচ্ছা এবং আশীর্বাদ কাম্য।”

এর ঠিক তিনমাস পর বৃহস্পতিবার পুত্র সন্তানের জন্ম দিলেন নাতাশা। এই সুখবর পেয়ে স্বাভাবিকভাবেই হার্দিক এবং নাতাশার ভক্তরা বেশ খুশি। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই শুভেচ্ছার বন্যা বইছে।

সামি/৩০/৭/১৯.৩৪

আরও পড়ুন

Back to top button
Close
Close