সারাদেশ

নাসিকের কাউন্সিলর বিন্নী সপরিবারে করোনায় আক্রান্ত

ওমেনআই ডেস্ক : করোনাকালে মানবতার সেবায় কাজ করা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র ও বর্তমান ১৩, ১৪, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর শারমিন হাবিব বিন্নী সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন। শনিবার বিষয়টি নিজের ফেসবুক পেইজে পোস্ট করেন তিনি।

কাউন্সিলর বিন্নি লিখেন, আলহামদুলিল্লাহ..“হাসবুনিল্লাহি ওয়া নিমাল ওয়াকিল” মহান আল্লাহ পাকের ইচ্ছায় আমি ও আমার আদরের ২ সন্তান কোভিড-১৯ পজেটিভ হয়েছি। যেহেতু আল্লাহর ইচ্ছাতেই সব হয়েছে, ইনশাল্লাহ আল্লাহর রহমতে ও আপনাদের ভালোবাসায় দোয়ায় করোনা যুদ্ধে জয়ী হয়ে মানবতার সেবায় আবারও ফিরে আসবো ইনশাল্লাহ। যতদিন ও যতক্ষন বেঁচে থাকবো আপনাদের পাশে থেকে সেবা করে যাবো। আমি ও আমার পরিবার সম্পূর্ণ সুস্থ আছি এবং বাড়িতেই আইসোলেটেড আছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন এবং সাবধানে থাকবেন।”

এ বিষয়ে কাউন্সিলর শারমিন হাবিব বিন্নী বলেন, ৮ এপ্রিল থেকে এ পর্যন্ত মানুষের পাশে থেকেছি। সরকারি এবং ব্যক্তিগত উদ্যোগে নিজের হাতে খাদ্য সামগ্রী বহন করে অভাবী মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছি। সরকার, সিটি কর্পোরেশন, এমপি মহোদয়গণসহ কিছু নিঃস্বার্থ মানুষের সহযোগিতায় করোনাকালীন আপদে মানুষের পাশে থেকেছি। প্রায় কয়েক হাজার বোতল হ্যান্ড স্যানিটাইজার বিনামূল্যে বিতরণ করেছি। এ ছাড়া করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতা তৈরিতে কখনো ফেসবুকে, কখনো এলাকায় এলাকায় নিজে মাইকিং করে মানুষকে ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দিচ্ছি।

তিনি আরও বলেন, যা করছি প্রাণের তাগিদ, নির্বাচনী প্রতিশ্রুতি আর দায়িত্ববোধ থেকেই করছি। কোনো কিছু পাওয়ার আশায় নয়, মহান সৃষ্টিকর্তাকে খুশি করার জন্যই মানুষের পাশে আছি এবং থাকবো।

প্রসঙ্গত, করোনাভাইরাস মহামারি শুরু হওয়ার পর সরকারি ও ব্যক্তিগত উদ্যোগে দিনে এবং রাতের আঁধারে ঘরে ঘরে খাদ্য সামগ্রী নিজহাতে পৌঁছে দেয়াসহ সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম চালিয়ে আসছিলেন সাবেক প্যানেল মেয়র ও বর্তমান কাউন্সিলর বিন্নী। এছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির দাফন/সৎকারে সহযোগিতা, করোনা পরীক্ষার ব্যবস্থাসহ ওয়ার্ডবাসীর পাশে থেকে আলোচনায় এসেছেন এই নারী কাউন্সিলর। মৃত্যুঝুঁকি নিয়ে ঝাঁপিয়ে পড়ছেন সাধারণ মানুষের পাশে। দল মত নির্বিশেষে সবার প্রশংসার জোয়ারে ভাসা এই নারী জনপ্রতিনিধি সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রশংসা কুড়িয়েছেন।

আরও পড়ুন

Back to top button
Close
Close